তৃণমূলের বিধায়ককে বিজেপিতে যোগ দেওয়ার ডাক দিলীপ ঘোষের, শুনতে হল পাল্টা জবাব

পানিহাটিতে নির্মল ঘোষের পরিবারতন্ত্র নিয়েও অভিযোগ তোলেন দিলীপ ঘোষ।

Edited By: সুমন মজুমদার | Updated By: Sep 12, 2020, 01:20 PM IST
তৃণমূলের বিধায়ককে বিজেপিতে যোগ দেওয়ার ডাক দিলীপ ঘোষের, শুনতে হল পাল্টা জবাব

নিজস্ব প্রতিবেদন- আজ কামারহাটিতে 'চায়ে পে চরচা'য় যোগ দিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ফের পুলিস এবং রাজ্য সরকারের ভুমিকার তীব্র সমালোচনা করেন। তিনি নাম না  করে বারাকপুরের বিধায়ক শীলভদ্র দত্তকে বিজেপিতে যোগ দেওয়ার আহবানও জানান। এছাড়া তিনি পানিহাটি পুরসভার পুরপ্রশাসক নির্মল ঘোষেরও সমালোচনা করেন। তিনি পানিহাটিতে নির্মল ঘোষের পরিবারতন্ত্র নিয়েও অভিযোগ তোলেন।  এছাড়াও আয়ুষ্মান ভারত প্রকল্প এই রাজ্যে চালু না হওয়ায় মুখ্যমন্ত্রীর সমালোচনা করেন বিজেপির রাজ্য সভাপতি।

দিলীপ ঘোষের বক্তব্যের পরিপ্রেক্ষিতে বারাকপুরের বিধায়ক শীল ভদ্র দত্ত পাল্টা বলেছেন, ''ওনার মাথা খারাপ হয়ে গিয়েছে। আমি তৃনমুলেই ভাল আছি। ওনার দলে যোগ দেওয়ার কোনও ইচ্ছে আপাতত আমার নেই। ওনার আমাকে পছন্দ হয়েছে বুঝতে পারছি। তবে বেশি পছন্দ না হলে ভালই হত। যদি খারাপ সময় আসে তখন চিন্তা করা যাবে।''  অপরদিকে বিজেপির রাজ্য সভাপতির পরিবারতন্ত্রের পালটা জবাব দেন পানিহাটি পুরসভার চেয়ারপার্সন এবং পানিহাটির বিধায়ক নির্মল ঘোষও। তিনি বলেন, দিলীপ ঘোষের বিজেপিতে আসার আগে থেকেই আমার পরিবার পানিহাটির রাজনিতীর সঙ্গে জড়িত। পানিহাটির পুরসভার চেয়ারম্যান এবং কাউন্সিলর ছিল আমার ভাই ও মেয়ে। এলাকার উন্নয়নের সঙ্গে যুক্ত ওরা। দিলীপ ঘোষের মনে হয় এসব তথ্য জানা নেই।

আরও পড়ুন-  হেমতাবাদের বিজেপি বিধায়কের মৃত্যু মামলায় চার্জশিট দাখিল করল সিআইডি

বারাকপুরের তৃণমূল বিধায়ক শীলভদ্র দত্ত বিজেপিতে যোগ দেবেন বলে জল্পনা ছড়িয়েছিল গত বছর লোকসভা নির্বাচনের পর। কিন্তু শেষমেশ সেই জল্পনায় তিনি নিজেই জল ঢেলে দিয়েছিলেন। ফেসবুক পোস্ট করে তিনি জানিয়েছিলেন, তৃণমূলেই থাকছেন। মুকুল রায়ের ঘনিষ্ঠ ছিলেন বলেই তাঁরও গেরুয়া শিবিরে যোগ দেওয়ার সম্ভাবনা দেখছিলেন ওয়াকিবহাল মহল। কিন্তু শেষমেশ তা আর হয়নি।  

.