অভিষেকের সভায় 'দায়সারাভাবে হোয়াটসঅ্যাপে আমন্ত্রণ', ফের 'বেসুরো' Dipak Halder

জল্পনা জিইয়ে রেখে তিনি আরও বলেন, ১৫ জানুয়ারির আগে তিনি কোনও মন্তব্য করবেন না।

Updated By: Dec 29, 2020, 03:45 PM IST
অভিষেকের সভায় 'দায়সারাভাবে হোয়াটসঅ্যাপে আমন্ত্রণ', ফের 'বেসুরো' Dipak Halder

নিজস্ব প্রতিবেদন : ফের 'বেসুরো' ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদার। আজ PK টিম তাঁর কাছে যাওয়ায় উগরে দিলেন ক্ষোভ। একইসঙ্গে রবিবার ডায়মন্ড হারবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় তাঁর অনুপস্থিতি নিয়েও মুখ খুললেন বিধায়ক। তাঁর পরবর্তী রাজনৈতিক পদক্ষেপ নিয়ে জিইয়ে রাখলেন জল্পনা।

গত রবিবার, ২৭ ডিসেম্বর ডায়মন্ড হারবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় দেখা মেলেনি ডায়মন্ড হারবার কেন্দ্রের বিধায়ক দীপক হালদারের। দলের তরফে তৃণমূল (TMC) নেতা জাহাঙ্গির খান দাবি করেছিলেন যে, শারীরিক অসুস্থতার কারণে সভায় অনুপস্থিত ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদার। অনুপস্থিত থাকার কথা আগাম দলকে জানিয়ে দেন বলেও জানিয়েছিলেন জাহাঙ্গির খান। কিন্তু এদিন ডায়মন্ড হারবারের সভায় অনুপস্থিত থাকার প্রসঙ্গে 'উল্টো সুরেই গাইলেন' দীপক হালদার।

কেল্লার মাঠে জনসভায় নিজের অনুপস্থিতি নিয়ে ক্ষুব্ধ বিধায়ক তোপ দাগেন, "দায়সারাভাবে হোয়াটসঅ্যাপে আমন্ত্রণ জানানো হয়েছিল।" একইসঙ্গে সমস্ত জল্পনা জিইয়ে রেখে তিনি আরও বলেন, ১৫ জানুয়ারির আগে তিনি কোনও মন্তব্য করবেন না। পাশাপাশি, আগামীতে তিনি রাজনীতিতে থাকবেন কিনা, সেই বিষয়েও এদিন সংশয়প্রকাশ করেন। উল্লেখ্য, ক্ষুব্ধ বিধায়কের 'মানভঞ্জনে' এদিন তাঁর কাছে গিয়েছিল PK টিম।

বিধায়কের মান ভাঙাতে কপাটহাটে দীপক হালদারের জনসংযোগ কার্যালয়ে আজ যায় পিকে টিম। যে ঘটনাতেও ক্ষোভপ্রকাশ করেছেন বিধায়ক। তাঁর স্পষ্ট বক্তব্য, ১৯৮৪ সাল থেকে তিনি রাজনীতির ময়দানে রয়েছেন। অথচ গত সাড়ে ৪ বছর তাঁকে নিষ্ক্রিয় করে রাখা হয়েছে। প্রসঙ্গত, এর আগেও 'বেসুরো' হন দীপক হালদার। ক্ষোভপ্রকাশ করতে দেখা যায় তাঁকে। এখন শুভেন্দু অধিকারীর পদাঙ্ক অনুসরণ করে তিনিও তৃণমূল ছাড়বেন কিনা, তার উত্তর দেবে একমাত্র সময়ই। এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন, "হিন্দু ব্রাহ্মণ পরিবারের সন্তান, ধর্মের প্রতি আস্থা পালন করি", নন্দীগ্রাম থেকে বার্তা Suvendu-র

.