Duare Vaccine: ঘরের দরজায় চিকিত্সক-টিম, মেমারিতে চালু হয়ে গেল দুয়ারে ভ্যাকসিন

দুয়ারে ভ্যাকসিন প্রকল্প নিয়ে জেলা শাসক বলেন, পূর্ব বর্ধমান জেলার শহরাঞ্চলের ৮৭ শতাংশ ও গ্রামীণ এলাকায় ৩৫ শতাংশ মানুষ ভ্য়াকসিনের প্রথম ডোজ পেয়ে গিয়েছেন

Updated By: Sep 20, 2021, 06:20 PM IST
Duare Vaccine: ঘরের দরজায় চিকিত্সক-টিম, মেমারিতে চালু হয়ে গেল দুয়ারে ভ্যাকসিন

নিজস্ব প্রতিবেদন: ভ্য়াকসিনের জন্য আর লাইনে নয়। একেবারে ঘরের দরজায় চলে এল ভ্যাকসিন। সোমবার দুয়ারে ভ্যাকসিন পরিষেবা চালু হয়ে গেল পূর্ব বর্ধমানের মেমারি পুরসভায়। আনুষ্টানিক সূচনা করলেনব পূর্ব বর্ধমানের জেলাশাসক প্রিয়াঙ্কা সিংলা।

আরও পড়ুন-Hilsa: পশ্চিমবঙ্গকে হাসিনা সরকারের পুজো উপহার, রাজ্যে আসছে ২০৮০ মেট্রিক টন ইলিশ

জেলা শাসকের উপস্থিতিতে আজ মেমারি পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের ৮৬ বছরের বৃদ্ধ রাসবিহারী ঘোষের বাড়িতে গিয়ে তাঁকে ভ্য়াকসিন দেন মেমারি হাসপাতালের চিকিত্সক দল। জেলাশাসক ছাড়়াও সেখানে উপস্থিতি ছিলেন মেমারি পুরসভার পুরপ্রশাসক বোর্ডের সদস্যবৃন্দ।

দুয়ারে ভ্যাকসিন প্রকল্প নিয়ে জেলা শাসক প্রিয়াঙ্কা সিংলা বলেন, পূর্ব বর্ধমান জেলার শহরাঞ্চলের ৮৭ শতাংশ ও গ্রামীণ এলাকায় ৩৫ শতাংশ মানুষ ভ্য়াকসিনের প্রথম ডোজ পেয়ে গিয়েছেন। ৬৫ বছরের বেশি বয়সী মানুষদের ভ্যাকসিন দেওয়ার জন্যই দুয়ারে ভ্য়াকসিন প্রকল্প চালু করা হয়েছে। 

আরও পড়ুন-Rajya Sabha Poll: বিনাপ্রতিদ্বন্দ্বিতায় রাজ্যসভায় তৃণমূলের Sushmita! Suvendu -র ঘোষণায় স্পষ্ট ছবি  

সোমবার এই পরিষেবার প্রথম দিনে ৯২ জন বয়স্ক ও শারীরিক প্রতিবন্ধী মানুষকে ভ্যাকসিন দেওয়া হয় বলে জানালেন মেমারি পুরসভার পুরপ্রশাসক স্বপন বিষয়ী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.