ফের পরকীয়ার জের, মৃতার পরিবারের বিক্ষোভে তুলকালাম হেমতাবাদে

মৃতার পরিবারের আরও অভিযোগ রবিবার সকালে লিখিত অভিযোগ দায়ের করতে গেলে হেমতাবাদ থানার পুলিস প্রথমে অভিযোগ নিতে অস্বীকার করে। 

Updated By: Dec 1, 2019, 05:34 PM IST
ফের পরকীয়ার জের, মৃতার পরিবারের বিক্ষোভে তুলকালাম হেমতাবাদে

নিজস্ব প্রতিবেদন: পরকীয়ার জেরে গৃহবধুকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। পলাতক স্বামীকে গ্রেফতারের দাবীতে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় মৃতার পরিবারের লোকেরা।  রবিবার উত্তর দিনাজপুরের হেমতাবাদের ঘটনা। জানা গিয়েছে মৃতার নাম কোহিনুর বেগম। 

স্থানীয় সূত্রে খবর, প্রায় বছর পনেরো আগে হেমতাবাদের কান্তোর গ্রামের বাসিন্দা মোবারক আলির সঙ্গে বিয়ে হয় কোহিনুরের। মাঝেমধ্যেই তাঁদের মধ্যে ঝামেলা চলত। অভিযোগ, স্ত্রী-এর ওপর শারীরিক ও মানসিক অত্য়াচারও চালাত মোবারক। মৃতার পরিবারের অভিযোগ, কোহিনুর তাঁর স্বামী মোবারক আলির পরকীয়ায় বাধা দেওয়াতেই তাঁকে খুন করা হয়েছে।

মৃতার পরিবারের আরও অভিযোগ রবিবার সকালে লিখিত অভিযোগ দায়ের করতে গেলে হেমতাবাদ থানার পুলিস প্রথমে অভিযোগ নিতে অস্বীকার করে। এরপর অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে এদিন হেমতাবাদের বিষ্ণুপুর মোড়ে রায়গঞ্জ- বালুরঘাট রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন মৃতার পরিজনেরা।

আরও পড়ুন: বেড়ে চলেছে দূষণ, শহরের পথে নেমেছে চলমান অক্সিজেন পার্লার

মৃতার আত্মীয় দয়মত আলি বলেন, "কোহিনুরের উপরে শারীরিক ও মানসিক অত্যাচার চালানো হত। ওর স্বামীই ওকে খুন করে জানলায় গামছার ফাসে ঝুলিয়ে দেয়। ওর কঠোর শাস্তির দাবীতেই আমাদের এই বিক্ষোভ।" মৃতদেহটি ময়না তদন্তের জন্য রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে বলেই জানিয়েছেন পুলিস সুপার সুমিত কুমার।

Tags:
.