নিজস্ব প্রতিবেদন: স্ত্রী-র বিবাহবহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করেছিল স্বামী, পরিণতি হল মর্মান্তিক। আক্রোশে স্ত্রী-এর হাতেই খুন হল সে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানার খাঁকড়ামুড়ি মুকুন্দপুর হাটখোলায়। মৃত সুদীপ মণ্ডলের (৩২) পরিবারের অভিযোগ, প্রেমিকের সঙ্গে পরিকল্পনা করে তাঁকে প্রথমে ঘুমের ওষুধ খাওয়ায় স্ত্রী সোনালি (২৮), এরপর গলায় কাপড়ের ফাঁস দিয়ে ঘরের পাখার সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয় তাঁকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


স্থানীয় সূত্রে খবর, ব্যাঙ্কে কাজ করতেন সুদীপ। বছর ১৬ আগে বিয়ে হয় সোনালি ও সুদীপের। দুটি কন্যা সন্তানও রয়েছে তাঁদের। অভিযোগ, গত ৩ বছর ধরেই বাবুসোনা মণ্ডল নামে এক ব্যক্তির সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়ায় সোনালি। এই নিয়েই সোনালি এবং সুদীপের চলত নিত্য ঝামেলা। শুক্রবার সেই বচসা চরমে পৌঁছতেই এই ঘটনা ঘটেছে বলে মনে করছেন স্থানীয়রা। পাশাপাশি পরিবারের অভিযোগ, সকালে ঘটনার দায় এড়াতেই অভিনয় করেছে সোনালি। নিজেই চেঁচিয়ে ডাকেন পরিবারের লোককে। 


আরও পড়ুন: চুরি করতে এসে গুছিয়ে রান্নাবান্না করে খেল চোরের দল! তারপর বাড়ি 'ফাঁকা' করে চম্পট


পরিবারের লোকেরা এসে দেখেন গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছে সুদীপের দেহ। এরপর বিষ্ণুপুর থানায় খবর দেয় মৃতের পরিবার। দেহ উদ্ধার করে আমতলা গ্রামীন হাসপাতালে পাঠানো হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিংসকরা। থানায় সোনালির বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে সুদীপের পরিবার। অভিযোগের ভিত্তিতেই সোনালিকে আটক করেছে পুলিস। অন্যদিকে সুদিপের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পূর্ণাঙ্গ রিপোর্ট হাতে এলেই জানা যাবে মৃত্যুর কারণ।