গভীর রাতে গাড়ির ভিতর থেকে উদ্ধার হল গৃহবধূ ও যুবকের অর্ধনগ্ন দেহ

কাবেরীদেবীর স্বামী ফায়ার ব্রিগেডে চাকরি করেন। মেয়ে স্নাতক স্তরে পড়াশুনো করছে। তাঁর সঙ্গে কৌশিকের প্রায় সাড়ে তিন বছর সম্পর্ক ছিল। সম্প্রতি দুর্গাপুর ইস্পাত কারখানায় স্থায়ী চাকরি পেয়েছিলেন ওই যুবক। 

Updated By: May 30, 2019, 11:40 AM IST
গভীর রাতে গাড়ির ভিতর থেকে উদ্ধার হল গৃহবধূ ও যুবকের অর্ধনগ্ন দেহ

নিজস্ব প্রতিবেদন: দুর্গাপুরে গ্যারেজে গাড়ির ভিতর থেকে উদ্ধার গৃহবধূ ও স্থানীয় এক যুবকের অর্ধনগ্ন দেহ। বুধবার গভীর রাতে দেহদুটি উদ্ধার করে পুলিস। স্থানীয়দের দাবি, ওই ২ জনের মধ্যে বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল।

ঘটনা ইস্পাত নগরীর ডেভিড হেয়ার আবাসনের। স্থানীয় যুবক কৌশিক গোস্বামীর সঙ্গে স্থানীয় গৃহবধূ কাবেরী ভট্টাচার্যের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল বলে জানিয়েছেন স্থানীয়রা। বুধবার রাত ২টো নাগাদ কৌশিকের গাড়ি থেকে তাঁদের অর্ধনগ্ন দেহ উদ্ধার হয়। গ্যারাজের ভিতরে রাখা গাড়িটিতে তখনও এসি চলছিল। 

স্থানীয়রা জানিয়েছেন, কাবেরীদেবীর স্বামী ফায়ার ব্রিগেডে চাকরি করেন। মেয়ে স্নাতক স্তরে পড়াশুনো করছে। তাঁর সঙ্গে কৌশিকের প্রায় সাড়ে তিন বছর সম্পর্ক ছিল। সম্প্রতি দুর্গাপুর ইস্পাত কারখানায় স্থায়ী চাকরি পেয়েছিলেন ওই যুবক। বুধবার সন্ধ্যা ৭টা নাগাদ বাড়ি থেকে বেরোন কাবেরীদেবী। রাত হলেও বাড়ি না ফেরায় শুরু হয় খোঁজাখুঁজি। 

শপথের আগে ফের বৈঠকে মোদী - শাহ, মন্ত্রিসভা নিয়ে হতে পারে চূড়ান্ত সিদ্ধান্ত

গভীর রাতে কৌশিকের বাড়ির পাশে গ্যারাজ থেকে গাড়ির ইঞ্জিনের শব্দ পান স্থানীয়রা। কিন্তু গ্যারাজ ছিল ভিতর থেকে বন্ধ। গ্যারাজের দেওয়ালে ফুটো করে দেখেন ভিতরে তখনও চলছে গাড়ির ইঞ্জিন। কিন্তু লোকজনের দেখা নেই। 

খবর যায় পুলিসে। রাত ২টো নাগাদ পুলিস এসে গ্যারাজের দরজা ভাঙে। এর পর গাড়ির কাচ ভেঙে উদ্ধার করা হয় ২ জনের দেহ। 

Tags:
.