নিজস্ব প্রতিবেদন: ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার পর মঙ্গলবার ছিল দ্বিতীয় ডোজের দিন। আর তা নিতে গিয়েই বিপত্তি। দ্বিতীয় ডোজ নিলেনই না, চলে এল সার্টিফিকেট। প্রবল বিপাকে দুর্গাপুর ইস্পাত কারখানার কর্মী শান্তনু মণ্ডল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Covid Restriction:  নৈশপার্টিতে হুল্লোড়, পার্ক হোটেলে মদ বিক্রিতে জারি নিষেধাজ্ঞা


শহরের জে সি বোস এলাকার বাসিন্দা প্রথম ডোজ নিয়েছিলেন একশো দিন আগে। স্বভাবতই দ্বিতীয় ডোজের জন্য স্লট বুকিং করেন। সোমবার সেই ভ্যাকসিন নিতে তিনি যান নাচন স্বাস্থ্যকেন্দ্রে।


এদিকে, ভ্যাকসিন নিতে গিয়ে গরমে অসুস্থ হয়ে পড়েন শান্তনুবাবু। বিষয়টি জানান স্বাস্থ্যকর্মীদের। তাঁরা শান্তনুবাবুকে বাড়ি চলে যেতে বলেন। আর বাড়ি ফিরেই ধাক্কা। দেখেন, মোবাইলে চলে এসেছে দ্বিতীয় ডোজের শংসাপত্র।


আরও পড়ুন-'বিজেমূল' ভুল, BJP-TMC এক নয়, পার্টির ক্লাসে কমরেডদের শেখাবে CPM


বিষয়টি নিয়ে ওই স্বাস্থ্য কেন্দ্রের সঙ্গে যোগাযোগ করলে দোষ ঢাকতে স্বাস্থ্যকর্মীরা বিষয়টি গোপন রাখতে বলেন। জানিয়ে দেন, তাকে মঙ্গলবার ভ্যাকসিন দেওয়া হবে।


ভ্যাকসিন না নিয়েও দুর্গাপুরে এর আগেও ভ্যাকসিন সম্পন্ন হওয়ার মেসেজ চলে আসার অভিযোগ উঠেছিল। ফের একই ঘটনা ঘটল শহর দুর্গাপুরে।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)