Covid Restriction: নৈশপার্টিতে হুল্লোড়, পার্ক হোটেলে মদ বিক্রিতে জারি নিষেধাজ্ঞা

বাদ গেল না হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশনাল বা HHI-ও।

Updated By: Aug 3, 2021, 09:17 PM IST
Covid Restriction:  নৈশপার্টিতে হুল্লোড়, পার্ক হোটেলে মদ বিক্রিতে জারি নিষেধাজ্ঞা

নিজস্ব প্রতিবেদন: কোভিড বিধি না নেমে উইকএন্ডে নৈশপার্টি। পার্টিতে আবার ছুটল মদের ফোয়ারা! পার্কস্ট্রিটে দুটি নামী হোটেলে বিরুদ্ধে এবার কড়া পদক্ষেপ করল আবগারি দফতর। আগামী ৬০ দিন মদ বিক্রিতে জারি করা হল নিষেধাজ্ঞা। 

বিধিনিষেধ শিথিল করা হয়েছে অনেকটাই। তবে, করোনা মোকাবিলায় রাজ্যে রাত ৯টা থেকে ভোর ৫টা পর্যন্ত  কার্ফু চলছে এখনও। কিন্তু সে নিয়ম আর মানছে কে! দিন কয়েক আগে রাতভর উইকএন্ড পার্টির আয়োজন করা হয় পার্ক হোটেলে। খবর পেয়েই পার্কস্ট্রিটে ওই পাঁচতারা হোটেলে হানা দেয় পুলিস। গ্রেফতার করা হয় ৩৭ জনকে। ঘটনাস্থল থেকে বাজেয়াপ্ত হয় মার্সিডিজ-সহ বেশ কয়েকটি দাম গাড়িও। একই ঘটনা ঘটেছে পার্কস্ট্রিটেরই হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশনাল বা HHI-তেও।

আরও পড়ুন: North Dumdum Shootout: 'আমিই খুন করেছি', রূপান্তরকামী হত্যাকাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত

তদন্তে জানা যায়, দুটি হোটেলেই নৈশপার্টিতে মদের ফোয়ারা ছুটিয়েছিলেন একঝাঁক তরুণ-তরুণী। করোনাকালে শহরে রাত ৮ পর্যন্ত বার ও রেস্তোরাঁ খুলে রাখার অনুমতি দিয়েছে প্রশাসন। তাহলে গভীর রাতে পার্টি চলাকালীন এত মদ এল কোথায় থেকে? তদন্তে নামে আবগারি দফতর। খতিয়ে দেখা হয় হোটেলের সিসিটিভি ফুটেজও। এদিন শুনানির পর পার্ক হোটেল ও HHI-তে ৬০ দিনের জন্য মদ বিক্রিতে নিষেধাজ্ঞা জারির সিদ্ধান্ত নিলেন আবগারি দফতরের কর্তারা। 

আরও পড়ুন: SKOCH Awards: ব্যবসা বান্ধব পরিবেশ তৈরির লক্ষ্যে বাংলার ৪ প্রকল্পকে সেরার পুরস্কার 'SKOCH'-র

'রাজ্যে কোভিড বিধি মানা হচ্ছে না'। দিন কয়েক আগেই জেলা প্রশাসনকে কড়া চিঠি দিয়েছিলেন মুখ্যসচিব হরেকৃষ্ণ দ্বিবেদী। স্পষ্টতই জানিয়েছিলেন, 'বেশিরভাগ জেলায় রাতে কোভিড বিধি মানা হচ্ছে না। হোটেল, রেস্তোরাঁ, দোকানপাঠ কেউই নিয়ম মানছে না। কড়াভাবে মানতে হবে কোভিড বিধি'। স্রেফ নাকা চেকিং-ই নয়, সীমান্তের নজরদারিও বাড়ানোর নির্দেশ দিয়েছেন মুখ্যসচিব। তাঁর আশঙ্কা, 'এখনই ব্যবস্থা না নিলে পরিস্থিতি হাতের বাইরে চলে যাবে'। এবার খাস কলকাতার দুটি হোটেলের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করল আবগারি দফতর।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.