শ্যামনগরে অর্জুন সিংয়ের পেট্রোল পাম্পে হানা ইবি-র, নেওয়া হল নমুনা

অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমাবাজি করার ঘটনায় গ্রেফতার করা হল ৭ জনকে। এদের আজ ব্য়ারাকপুর আদালতে তোলে জগদ্দল থানার পুলিস

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Sep 5, 2020, 06:17 PM IST
 শ্যামনগরে অর্জুন  সিংয়ের পেট্রোল পাম্পে হানা ইবি-র, নেওয়া হল নমুনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের পেট্রোল পাম্পে হানা দিল ইবি ও গোয়েন্দা দফতর। 

শনিবার শ্যামনগরের রাউতাড়ায় অর্জুন সিংয়ের পেট্রোল পাম্পে হানা দেয় এনফোর্সমেন্ট ব্রাঞ্চ ও ব্যারাকপুর পুলিস কমিশনারেটের গোয়েন্দারা। পাম্পের পেট্রোলে কোনও ভেজাল আছে কিনা বা পাম্পের কাগজপত্র কিনা তা তাঁরা খতিয়ে দেখেন। পেট্রোলের নমুনাও এদিন সংগ্রহ করা হয় পাম্প থেকে।

আরও পড়ুন-জঙ্গলমহলে মাওবাদী কার্যকলাপ বাড়ছে! ঝাড়গ্রামে উচ্চ পর্যায়ের বৈঠক করলেন ডিজিপি

এদিকে, অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমাবাজি করার ঘটনায় গ্রেফতার করা হল ৭ জনকে। এদের আজ ব্য়ারাকপুর আদালতে তোলে জগদ্দল থানার পুলিস। এদের বিরুদ্ধে ৩৪/৪ ও ৪২৭ ধারায় মামলা রুজু করা হয়েছে। ধৃতদের নাম সানি সাউ, বাবুল সাউ, সুরজ চৌধুরি, বিজয় সাউ, ইমতিয়াজ আলম, সাবির আলম ও অভিষেক চৌহান।

উল্লেখ্য, বৃহস্পতিবার ভাটপাড়ায় সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির সামনে ব্যাপক বোমাবাজি করে একদল দুষ্কৃতী। তাঁদের প্রত্যেকেরই মুখ কালো কাপড়ে ঢাকা ছিল। স্থানীয় সূত্রে খবর, প্রায় ১০ থেকে ১২ জনের একটি দল এলাকায় চড়াও হয়ে এলোপাথাড়ি বোমা ছুঁড়তে থাকে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় জগদ্দল থানার পুলিস। বেশ কিছুক্ষণের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

অর্জুন সিং-এর অভিযোগ দুষ্কৃতীরা তাঁকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করছে। তাই বারংবার তাঁকে এভাবে আক্রমণ করা হচ্ছে। তিনি আরও জানান, তাঁর দেহরক্ষী এবং সিআইএসএফ-জওয়ানরা দুষ্কৃতীদের ধাওয়া না করলে প্রাণে মেরে ফেলা হত তাঁকে।

আরও পড়ুন-ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৪০ লাখ পার, ১০ লাখ আক্রান্ত মাত্র ১৩ দিনে

মঙ্গলবার টুইটে অর্জুন সিং-এর পোস্টে বিভ্রান্ত ছড়ায়। 'ধর্মীয় উসকানি' মূলক সেই টুইটকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় রাজ্য রাজনীতিতে। ১ সেপ্টেম্বর, মঙ্গলবার সকালে কালীপ্রতিমা পুড়িয়ে দেওয়ার কিছু ছবি দিয়ে একটি টুইট করেন সাংসদ অর্জুন সিং। এরপরই অর্জুন সিংয়ের টুইটের ছবি পোস্ট করে পুলিস জানায়,'এই দাবি বিভ্রান্তিকর।' ঘটনায় যথাযথ ব্যবস্থা নেওয়ারও আশ্বাস দেওয়া হয়েছে। তবে দুই ঘটনার মধ্যেও আদৌ কোনও যোগসূত্র রয়েছে কিনা তা নিয়ে দ্বন্দ্ব রয়েছেই।   

.