Cattle Smuggling Case: ইডির ফাঁসে সুকন্যা, কেষ্ট কন্যাকে ফের দিল্লি তলব

ইডি অনুব্রত মণ্ডলকে দিল্লিতে নিয়ে যাওয়ার পর দু-দফায় তলব করা হয়েছিল সুকন্যা মণ্ডলকে। এবার এই নিয়ে তৃতীয়বারের জন্য দিল্লিতে তলব করা হল কেষ্ট কন্যাকে। 

Updated By: Apr 8, 2023, 12:19 PM IST
Cattle Smuggling Case: ইডির ফাঁসে সুকন্যা, কেষ্ট কন্যাকে ফের দিল্লি তলব

বিক্রম দাস: কেষ্ট কন্যাকে ফের দিল্লিতে তলব। সুকন্যা মণ্ডলকে ফের দিল্লিতে তলব করল ইডি। ১২ এপ্রিল দিল্লির ইডি অফিসে ডাকা হয়েছে সুকন্যা মণ্ডলকে। গরুপাচারকাণ্ডেই তলব করা হয়েছে সুকন্যা মণ্ডলকে। এর আগেও দিল্লিতে তলব করা হয়েছিল কেষ্ট কন্যাকে। কিন্তু এর আগে ২ বার হাজিরা এড়ান  সুকন্যা। অসুস্থতার জন্য তিনি যেতে পারবেন না বলে ইডিকে চিঠি দিয়ে জানান কেষ্ট কন্যা।

প্রসঙ্গত, ইডি যখন অনুব্রত মণ্ডলকে নিয়ে দিল্লিতে যায়, তখন দু-দফায় তলব করা হয়েছিল তাঁকে। এবার তৃতীয়বারের জন্য দিল্লিতে তলব করা হল সুকন্যা মণ্ডলকে। ১২ তারিখ দিল্লির ইডি অফিসে হাজিরা দিতে বলা হয়েছে কেষ্ট কন্যাকে। তাঁর একাধিক সম্পত্তি সম্পর্কে বিভিন্ন তথ্য জানতে চায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

উল্লেখ্য, ইতিমধ্যেই অনুব্রত মণ্ডলের মেয়ে,সুকন্যার বেতন বন্ধ করে দিয়েছে বীরভূম জেলা প্রাথমিক শিক্ষা সংসদ। জানুয়ারি মাস থেকে বেতন পাচ্ছেন না তিনি। বাড়ি থেকে দূরত্ব মাত্র ৪০০ মিটার। ২০১৪ সালে বোলপুরে কালিকাপুর প্রাথমিক বিদ্যালয়ে চাকরি পান সুকন্যা। কিন্তু অভিযোগ, তিনি নাকি কোনওদিন স্কুলেই যাননি! অনুব্রত মণ্ডল যতদিন জেলের বাইরে ছিলেন, স্কুল থেকে হাজিরার খাতা পাঠিয়ে দেওয়া হত বাড়িতে। সেই খাতায় সই করে  বেতন পেতেন তাঁর মেয়ে।

এছাড়াও সুকন্যার নামে থাকা একাধিক সম্পত্তি নিয়ে প্রশ্নচিহ্ন উঠেছে। সবই ইডির আতসকাঁচের তলায়। একজন প্রাথমিক শিক্ষিকার এত সম্পত্তি কী করে হল, সুকন্যাকে জেরা করে সেই প্রশ্নেরই সদুত্তর চায় ইডি। ওদিকে অনুব্রত মণ্ডলকে দিল্লির রাউজ অ্যাভিনিউ কোর্ট ফের ১২ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে। ১৫ এপ্রিল ফের পেশ করা হবে অনুব্রতকে।

আগেরদিন আদালতে ঢোকার সময় অনুব্রত মণ্ডল নিজেই উপস্থিত সাংবাদিকদের ডেকে জিজ্ঞাসা করেন, কেমন আছ? তারপরই সাংবাদিকদের পালটা প্রশ্নে কেষ্ট জানান, তিনি ভালো নেই। বুকে ব্যথা হচ্ছে অনুব্রত মণ্ডলের। সঙ্গে শ্বাসকষ্টও হচ্ছে। এদিকে, বাবার গ্রেফতারির পর থেকে মেয়েও নিজেকে গৃহবন্দি করেই রেখেছে। তাঁকে  বাইরে দেখা যায় না।    

আরও পড়ুন, Rishra Violence: অশালীন ভাষা থেকে বেআইনি ডিজে! রিষড়াকাণ্ডে উসকানি রামনবমীর মিছিল থেকেই...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.