ট্রেনের কামরায় ট্যারেন্টুলার কামড়, তামিলনাড়ু থেকে ফেরার পথে মৃত্যু এগরার যুবকের

হাওড়াগামী কন্যাকুমারী এক্সপ্রেসে এগরা ফিরছিলেন এগরার এক ‌যুবক। ট্রেনের কামরাতেই তাঁকে কামড়ে দেয় ট্যারেন্টুলা

Updated By: May 21, 2018, 10:16 AM IST
ট্রেনের কামরায় ট্যারেন্টুলার কামড়, তামিলনাড়ু থেকে ফেরার পথে মৃত্যু এগরার যুবকের

নিজস্ব প্রতিবেদন: রবিবারই পশ্চিম মেদিনীপুরের ডেবরায় ট্যারেন্টুলার আতঙ্ক ছড়িয়ে পড়ে। একটি বিশালাকার মাকড়শাকে ধরে বনদফতরের হাতে তুলে দেওয়া হয়। এবার ট্যারেনটুলার কামড়েই মৃত্যু হল এগরার এক ব্যক্তির।

আরও পড়ুন-জবাবি হামলা বন্ধের কাকুতিমিনতির কয়েক ঘণ্টার মধ্যেই ফের গোলগুলি শুরু পাকিস্তানের  

হাওড়াগামী কন্যাকুমারী এক্সপ্রেসে এগরা ফিরছিলেন এগরার এক ‌যুবক। ট্রেনের কামরাতেই তাঁকে কামড়ে দেয় ট্যারেন্টুলা। খড়গপুরে ট্রেন থেকে নামিয়ে ওই ‌ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসার পর এগারগামী একটি বাসে তুলে দেন রেল কর্মীরা। এরপর এগারায় গিয়েই তাঁর মৃত্যু হয়।

এগারার ছত্রির বাসিন্দা পিন্টু সাউ নামে ওই ব্যক্তি অসুস্থ ছেলের চিকিৎসার জন্য তামিলনাড়ুতে গিয়েছিলেন। সেখান থেকে গত শনিবার ট্রেন ধরেন। পরিবারের সদস্যরা জানিয়েছেন, রাতে ঘুমানোর সময়ে তাঁর ডানপড়ে ট্যারেন্টুলা কামড়ে দেয়। প্রচণ্ড জ্বালায় চিৎকার করে ওঠেন। ছুটে আসেন ট্রেনের টিটি সহ অন্যান্য কর্মীরা। ট্রেনের কর্মীরা তাঁকে একটি পেইন কিলার দিয়ে ছেড়ে দেন। ট্যারেন্টুলাটিকে তাঁরা ধরে নিয়ে চলে ‌যান।

আরও পড়ুন-কর্ণাটক নয়, এবার মোদী-শাহ'র নজর তেলেঙ্গানা ও পশ্চিমবঙ্গের দিকে

পরিবারের পক্ষ থেকে আরও জানানো হয়, খড়গপুরে ট্রেন ঢোকার সময়ে ফের পায়ে তীব্র ‌যন্ত্রণা অনুভব করেন পিন্টু সাউ। তখন ফের রেলকর্মীরা এসে আর একটি পেইন কিলার দিয়ে তাঁকে এগরার বাসে তুলে দেন। এগার ঢোকার সময়ে ‌যন্ত্রণায় ছটফট করতে থাকেন পিন্টু। তাঁকে নিয়ে ‌যাওয়া হয় এগারার সুপার স্পেশিয়ালিটি হাসপাতালে। সেখানেই তাঁর মৃত্যু হয়। চিকিৎসকরা জানিয়েছেন, বিষক্রিয়াতেই মৃত্যু হয়েছে পিন্টুর।

.