Howrah: বৃদ্ধাকে নৃংশসভাবে খুন, কুয়ো থেকে উদ্ধার নলিকাটা দেহ

কারণ নিয়ে ধন্দে পুলিস।

Updated By: Sep 14, 2021, 06:10 PM IST
Howrah: বৃদ্ধাকে নৃংশসভাবে খুন, কুয়ো থেকে উদ্ধার নলিকাটা দেহ

নিজস্ব প্রতিবেদন: সুপারি চুরি করার সময়ে কি দুষ্কৃতীদের চিনে ফেলেছিলেন? নৃশংসভাবে খুন হয়ে গেলেন বৃদ্ধা। পাতকুয়ো থেকে উদ্ধার হল নলিকাটা দেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল হাওড়ার ডোমজুড়ে।

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম গীতারানী সাউ। বাড়ি, ডোমজুড়ের খাটোরা গ্রামে। রোজকার মতোই সোমবার দুপুরে গরুর জন্য় খাস কাটতে গিয়েছিলেন তিনি। কিন্তু সন্ধ্যায় গড়িয়ে গেলেও আর বাড়ি ফেরেননি। এলাকায় খোঁজাখুঁজি করেন পরিবারের লোকেরা। কিন্তু ওই বৃদ্ধাকে পাওয়া যায়নি। এদিন সকালে বাড়ির বাগানে কুয়োর গীতারানীর নলিকাটা দেহ পড়ে থাকতে দেখা যায়। প্রত্যক্ষদর্শীদের দাবি, কুয়োর মুখ কলাপাতা দিয়ে ঢেকে রাখা হয়েছিল। খবর দেওয়া হয় থানায়। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। 

আরও পড়ুন: Burdwan: খুন করে ঘরে দেহ পুঁতে রেখেছে ছেলে! ২ বছর পর 'খোঁজ' মিলল বৃদ্ধার

কীভাবে এমন ঘটনা ঘটল? পরিবারের লোকেদের দাবি, কয়েক দিন আগে সুপারি চুরি করতে তাঁদের বাগানে ঢুকেছিল কয়েকজন দুষ্কৃতী। তাদের চিনে ফেলেছিলেন গীতারানী। সেকারণেই খুন হত হল তাঁকে। সত্যিই কি তাই? তদন্তে নেমেছে পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)