Narendranath Chakraborty: উপনির্বাচনের প্রচারে অংশ নিতে পারবেন না নরেন্দ্রনাথ চক্রবর্তী, TMC বিধায়ককে 'সেন্সর' কমিশনের

 আগামী ৬ এপ্রিল রাত ৮টা পর্যন্ত কোনওরকম প্রচারে অংশ নিতে পারবেন না বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী (Narendranath Chakraborty)।

Updated By: Mar 30, 2022, 01:46 PM IST
Narendranath Chakraborty: উপনির্বাচনের প্রচারে অংশ নিতে পারবেন না নরেন্দ্রনাথ চক্রবর্তী, TMC বিধায়ককে 'সেন্সর' কমিশনের

নিজস্ব প্রতিবেদন : 'কট্টর' বিজেপিকে 'চমকানো'র হুমকি দিয়ে জাতীয় নির্বাচন কমিশনের 'কোপে' নরেন্দ্রনাথ চক্রবর্তী (Narendranath Chakraborty)। পাণ্ডবেশ্বরের (Pandabeshwar) তৃণমূল বিধায়কের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিল কমিশন (Election Commission)। আগামী ৭ দিন আসানসোল উপনির্বাচনের প্রচারে অংশ নিতে পারবেন না বিধায়ক (TMC MLA) নরেন্দ্রনাথ চক্রবর্তী। আগামী এক সপ্তাহের জন্য কোনওরকম জনসভা, মিছিল, মিটিং, রোড শো, সাক্ষাৎকার, সংবাদ মাধ্যমে বিবৃতি দেওয়া, কিছুই করতে পারবেন না নরেন্দ্রনাথ চক্রবর্তী। নিষেধাজ্ঞা আরোপ করল জাতীয় নির্বাচন কমিশন। এককথায় বলতে গেলে নরেন্দ্রনাথ চক্রবর্তীকে 'সেন্সর' করল কমিশন। 

প্রসঙ্গত, আসানসোল উপনির্বাচনে তৃণমূল প্রার্থী শত্রঘ্ন সিনহার সমর্থনে লাউদোহা ব্লকে দলীয় কর্মিসভায় বিজেপি কর্মীদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর (Narendranath Chakraborty) বিরুদ্ধে। তাঁকে বলতে শোনা যায়, "যাঁরা কট্টর বিজেপি, তাঁদের চমকাতে হবে।" যদিও ভিডিও-র সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। এরপরই এই ঘটনায় বিধায়কের গ্রেফতারির দাবি জানায় বিজেপি। পাশাপাশি, দিল্লিতে ও রাজ্য়ে নির্বাচন কমিশনে তাঁর বিরুদ্ধে নালিশও জানায় বিজেপি। 

এখন, রাজ্য মুখ্য় নির্বাচনী আধিকারিক অভিযোগ পাওয়ার পর বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীকে (Narendranath Chakraborty) একটি শো-কজ নোটিস পাঠান। তাঁর উত্তরে বিধায়ক জানান, তিনি এধরনের কোনও মন্তব্য করেননি। দাবি করেন, চলতি উপ-নির্বাচনের সঙ্গে এর কোনও সম্পর্ক বা যোগসূত্র নেই। কিন্তু তাঁর বক্তব্যে খুশি নয় কমিশন। এরপরই তাঁর উপর নিষেধাজ্ঞা আরোপের সিদ্ধান্ত নেয় কমিশন (ECI)। আগামী ৬ এপ্রিল রাত ৮টা পর্যন্ত কোনওরকম প্রচারে অংশ নিতে পারবেন না বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী।

আরও পড়ুন, National Anthem Controversy: মঞ্চে দাঁড়িয়ে গাইলেন 'ভুল' জাতীয় সঙ্গীত! ভাইরাল ভিডিও ঘিরে বিতর্কে TMC কাউন্সিলর

Manoj Tigga: মনোজ টিগ্গার পাঁজরে ‘চোট’, দুই চিকিত্সক সাংসদের দুই ‘রিপোর্ট’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.