Video: চাকরি মেলেনি! টাকা ফেরত চাইতেই বন্দুক উঁচিয়ে প্রাণনাশের হুমকি!

ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।

Updated By: Apr 25, 2022, 11:51 PM IST
Video: চাকরি মেলেনি! টাকা ফেরত চাইতেই বন্দুক উঁচিয়ে প্রাণনাশের হুমকি!

নিজস্ব প্রতিবেদন: চাকরি না পেয়ে টাকা ফেরত চাইতেই গুলি করে মেরে ফেলার হুমকি? ভাইরাল ভিডিয়োকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল কোচবিহারের পু্ণ্ডিবাড়ি এলাকায়। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তে নেমেছে পুলিস। ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।

'কাছে আসবি না একদম'। বন্দুক তাক করে পিছিয়ে যাচ্ছেন এক ব্যক্তি। কাকে গুলি করার হুমকি দিচ্ছেন? তা কিন্তু স্পষ্ট নয়। বরং শোনা যাচ্ছে, কেউ একজন জিজ্ঞেস করছেন, 'কাকে গুলি করবি'? সোমবার সন্ধ্যায় এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

ঘটনাটি ঠিক কী? কোচবিহারের পুণ্ডিবাড়ি থানায় অভিযোগ দায়ের করেছেন সাগর রায় নামে যুবক। তাঁর দাবি, চাকরি দেওয়ার নাম করে এলাকার বেশ কয়েকজনের কাছ থেকে টাকা তুলেছিলেন পুণ্ডিবাড়িরই সাজের পাড় পোস্ট অফিসের পোস্ট মাস্টার কিশোর সরকার ও অজিত সরকার। কিন্তু চাকরি পাননি কেউ-ই। এখন টাকা ফেরত চান তাঁরা। এমনকী, বেশ কয়েকজন মিলে বৈঠকও করেছিলেন। সেই বৈঠকে টাকা ফেরত দেওয়ার আশ্বাস দিয়েছিলেন অভিযুক্তেরা। যদিও শেষপর্যন্ত টাকা দেননি।

আরও পড়ুন: Heatwaves: প্রবল গরমের বলি? হাওড়ায় মৃত্যু টোটো চালকের

পুলিসকে সাগর রায় জানিয়েছেন, রবিবার রাতে পুণ্ডিবাড়ি এলাকায় এক ধাবার সামনে বন্দুক বের করে তাঁকে ও তাঁর ভাইকে প্রাণে মারার হুমকি দেন অভিযুক্ত অজিত সরকারের বাবা নরোত্তম সরকার। স্থানীয়দের তৎপরতায় বেঁচে যান তাঁরা। পুলিস সূত্রে খবর, ওই ধারায় নিরাপত্তারক্ষীর কাজ করেন নরোত্তম। তিনি পিস্তল পেলেন কী করে? প্রশ্ন উঠেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.