'পারফিউম সেলসম্যান' পরিচয়ে ফ্ল্যাটে ঢোকে যুগল, তারপর বন্ধ দরজার আড়ালে চলল...

অপকর্মে যাতে কেউ বাধা দিতে আসতে না পারে, সেজন্য উল্টোদিকের ফ্ল্যাটের দরজাও বাইরে থেকে বন্ধ করে দেয় ওই যুবক ও যুবতি।

Updated By: Apr 7, 2018, 01:49 PM IST
'পারফিউম সেলসম্যান' পরিচয়ে ফ্ল্যাটে ঢোকে যুগল, তারপর বন্ধ দরজার আড়ালে চলল...

নিজস্ব প্রতিবেদন : কলিংবেলের আওয়াজ শুনে ফ্ল্যাটের দরজা খুলে দিয়েছিলেন একাকী মহিলা। আর তারপরই সেলসম্যান সেজে ফ্ল্যাটে ঢুকে গয়না ও নগদ ৩০ হাজার নিয়ে চম্পট দিল এক যুবক ও যুবতি। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরের মানিকপুরে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

মানিকপুরের সুভাষব্লকে একটি ফ্ল্যাটে ছেলে-পুত্রবধূ ও মেয়ের সঙ্গে থাকেন মানসী দাশগুপ্ত। শুক্রবার সকালে ছেলে, মেয়ে, বৌমা সবাই কাজে বেরিয়ে যাওয়ার পর তিনি ফ্ল্যাটে একাই ছিলেন। এরপরই দুপুরে ওই ফ্ল্যাটে হানা দেয় 'সেলসম্যানরূপী' চোর যুগল।

আরও পড়ুন, প্রেম প্রস্তাব ফেরাতেই 'কলগার্ল' হিসেবে ছড়িয়ে দেওয়া হল 'নগ্ন' ছবি!

কলিংবেলের আওয়াজ শুনে ফ্ল্যাটের দরজা খোলেন মানসীদেবী। দরজা খুলতেই নিজেদের পারফিউম সেলসম্যান বলে পরিচয় দেয় ওই যুগল। এরপরই ঘরে ঢুকে মানসীদেবীকে বেহুঁশ করে দেয় তারা। মানসীদেবী জ্ঞান হারাতেই তাঁকে মাটিতে ফেলে রেখে, ফ্ল্যাটের মধ্যে অবাধে লুঠতরাজ চালায় ওই যুবক ও যুবতি। আলমারি ভেঙে লুঠ করে গয়না ও নগদ।

অপকর্মে যাতে কেউ বাধা দিতে আসতে না পারে, সেজন্য উল্টোদিকের ফ্ল্যাটের দরজাও বাইরে থেকে বন্ধ করে দেয় ওই চোর যুগল। সন্ধ্যাবেলা উল্টোদিকের ফ্ল্যাটের লোকজন ঘর থেকে বের হতে গিয়ে দেখেন, দরজা বাইরে থেকে বন্ধ।

আরও পড়ুন, তুফানগঞ্জে ঝরল রক্ত, বিজেপি প্রার্থীকে আক্রমণ তৃণমূলের

এরপরই ব্যালকনি থেকে বাইরের লোকদের ডেকে ফ্ল্যাটের দরজা খোলান তাঁরা। তখনই দেখতে পান, মানসীদেবীদের ফ্ল্যাটের দরজা খোলা। মেঝেতে বেহুঁশ হয়ে পড়ে রয়েছেন মানসীদেবী। লন্ডভন্ড গোটা ফ্ল্যাট। তাঁরাই মানসীদেবীকে উদ্ধার করে পরিবারের বাকি সদস্যদের খবর দেন।

.