মাত্র ছয় মাসের ব্যবধান, ভেঙে পড়ল বর্ধমান স্টেশনের ফলস সিলিং

প্রতিদিনই বিভিন্ন রাজ্য থেকে বর্ধমান স্টেশনে ঢুকছেন পরিযায়ী শ্রমিকরা। স্টেশনের এই বারান্দা অস্থায়ী ক্যাম্প তৈরি করা হয়েছে

Updated By: Jun 7, 2020, 01:51 PM IST
মাত্র ছয় মাসের ব্যবধান, ভেঙে পড়ল বর্ধমান স্টেশনের ফলস সিলিং
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ছয় মাসের ব্যবধানে ফের বিপর্যয় বর্ধমান স্টেশনে। রবিবার এক নম্বর স্টেশনের অনুসন্ধান অফিসের সামনে বারান্দার চাঙড় খসে পড়া ঘটনা ঘটে। আহত হন এক পরিযায়ী শ্রমিক।

প্রতিদিনই বিভিন্ন রাজ্য থেকে বর্ধমান স্টেশনে ঢুকছেন পরিযায়ী শ্রমিকরা। স্টেশনের এই বারান্দা অস্থায়ী ক্যাম্প তৈরি করা হয়েছে। সেখানেই রাত কাটাচ্ছেন পরিযায়ী শ্রমিকরা। জানা যাচ্ছে, অনুসন্ধান অফিসের সামনে ফলস সিলিংয়ে একটি অংশ খসে পড়ে। একজন আহত ছাড়া আরও কোনও প্রাণহানির খবর নেই। ঘটনাস্থলে পরিদর্শনে এসেছেন পূর্ব রেলের আধিকারিকরা। সিলিংয়ের আর কোথাও ক্ষতি হয়েছে কিনা খতিয়ে দেখছেন তাঁরা।

আরও পড়ুন- লকডাউনের মধ্যেই মালাইকার সঙ্গে বিয়েটা সেরে ফেলছেন অর্জুন? মুখ খুললেন অভিনেতা

উল্লেখ্য চলতি বছরে গোড়ায় বর্ধমান স্টেশনে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে দেড়শো বছরে প্রাচীন বর্ধমান স্টেশনের একাংশ। গত ৪ জানুয়ারি রাত ৮টা নাগাদ এই দুর্ঘটনায় মৃত্যু হয় একজনের। ব্যাপক চাঞ্চল্য তৈরি হয় এই ঘটনাকে কেন্দ্র করে। প্রশ্ন উঠতে থাকে রেলের রক্ষণাবেক্ষণ নিয়ে। ফের এমন ঘটনায় নতুন করে বিতর্ক দানা বেঁধেছে। রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম তোপ দেগে বলেন, "ফের ভাঙল বর্ধমান স্টেশন। রেল নিয়ে ইয়ার্কি হচ্ছে।"

.