Baruipur: বাংলা সিনেমা-সিরিয়ালে জুনিয়র আর্টিস্ট জোগান দেয় বাবা, একা পেয়ে নাবালিকা মেয়েকেই...

 নাবালিকার মা কাজে বাইরে গিয়েছিল। তখনই মেয়েকে একা পেয়ে ঘরের মধ্যে ঢুকে পড়ে অভিযুক্ত। 

Updated By: Jul 2, 2024, 03:03 PM IST
Baruipur: বাংলা সিনেমা-সিরিয়ালে জুনিয়র আর্টিস্ট জোগান দেয় বাবা, একা পেয়ে নাবালিকা মেয়েকেই...

তথাগত চক্রবর্তী: নাবালিকা মেয়েকে যৌন নিগ্রহের ঘটনায় গ্রেফতার বাবা। ধৃত বাংলা সিনেমা ও সিরিয়ালে জুনিয়র আর্টিস্ট জোগান দিত বলে জানা গিয়েছে। অভিযুক্তকে সোমবার রাতেই গ্রেফতার করেছে পুলিস। আজ তাকে বারুইপুর মহকুমা আদালতে পেশ করা হয়। 

পুলিস ও পরিবার সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা সোমবার দুপুরে ঘরে ঘুমাচ্ছিল। নাবালিকার মা কাজে বাইরে গিয়েছিল। সেই অবস্থায় মেয়েকে একা পেয়ে ঘরের মধ্যে ঢুকে পড়ে অভিযুক্ত। ঘরে ঢুকে ভিতর থেকে দরজা লাগিয়ে দেয়। তারপরই বাবা নাবালিকা মেয়ের যৌন নির্যাতন করে বলে অভিযোগ। এরমধ্যে আচমকাই স্ত্রী হঠাৎ বাড়ি ফিরে এলে হাতেনাতে ধরে ফেলে স্বামীর কুকর্ম। এই ঘটনায় তারপর রাতেই নরেন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা। মায়ের অভিযোগের ভিত্তিতে রাতেই অভিযুক্ত বাবাকে গ্রেফতার করে পুলিস।

ওদিকে অর্ধনগ্ন মহিলার মৃতদেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়িয়েছে বীরভূমের নলহাটি থানা এলাকায়। নলহাটি থানা এলাকার তৈলপাড়া - রামেশ্বরপুর গ্রামের মাঠে একটি সেচ নালার সেতুর নীচে দেহটি উদ্ধার হয়। আজ এলাকার কৃষকরা মাঠে চাষের কাজ করতে যাওয়ার সময় মৃতদেহটি সেতুর নীচে পরিত্যক্ত অবস্থায় দেখতে পান। মৃতের পরিচয় জানা যায়নি। বয়স আনুমানিক ৪০-৪২ বছর। পড়নে লাল-কালো ছাপা শাড়ি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, শ্বাসরোধ করে খুন করে মুখে অ্যাসিড ঢেলে পুড়িয়ে দেওয়া হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নলহাটি থানার পুলিশ। তবে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে সেই বিষয়টি এখনও পরিষ্কারভাবে জানা যায়নি। পুলিস মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠাচ্ছে।

আরও পড়ুন, Kalna: দোকানে ঢুকে মাথায় পর পর গুলি! চুঁচুড়ার বাসিন্দা সমাজবিরোধী খুন কালনায়...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

Tags:
.