মেয়ের শ্লীলতাহানির প্রতিবাদ, খুন বাবা!

মেয়ের অসম্মানের প্রতিবাদ করেন বাবা। অভিযোগ, তারপরই তাঁর উপর চড়াও হয় দুষ্কৃতীরা। তাঁকে বেধড়ক মারধর করে তিনজন ব্যক্তি।

Updated By: Jan 24, 2023, 04:19 PM IST
মেয়ের শ্লীলতাহানির প্রতিবাদ, খুন বাবা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেয়ের শ্লীলতাহানির প্রতিবাদ করেছিল বাবা। প্রতিবাদ করার 'শাস্তি'তে বদলে জোটে বেধড়ক মার! মারের চোটে মৃত্যু হল বাবার। নিহতের বয়স ৩৫ বছর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে শ্যামপুরের নস্করপুরে।

মৃতের পরিবারের দাবি, মেয়ে পড়তে গিয়েছিল। সাইকেল নিয়েই গিয়েছিল। টিউশন পড়ে যখন সাইকেল করে ফিরছিল, সেই সময় পাড়ারই এক ব্যক্তি তার পথ আটকে  শ্লীলতাহানি করার চেষ্টা করে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন বাবা। মেয়ের অসম্মানের প্রতিবাদ করেন। অভিযোগ, তারপরই তাঁর উপর চড়াও হয় দুষ্কৃতীরা। তাঁকে বেধড়ক মারধর করে তিনজন ব্যক্তি। মারধরের চোটে গুরুতর আহত হন বাবা। 

আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাঁকে শ্যামপুরের একটি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় তারপরই শ্যামপুর থানায় অভিযোগ দায়ের করে পরিবার। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত কিল্টন বাগকে গ্রেফতার করেছে পুলিস। তবে অপর ২ অভিযুক্ত টিটন বাগ ও শান্তনু হাপর পলাতক।

আরও পড়ুন, সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ! দলীয় কর্মীর স্ত্রীকে 'ধর্ষণের চেষ্টা' বিজেপি যুব মোর্চা নেতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.