Purulia Murder: বউয়ের সাথে ঝগড়া, ৬ বছরের ছেলের গলা 'কাটল' হোমগার্ড বাবা

স্ত্রীর সাথে অশান্তির জেরেই ৬ বছরের ছেলেকে খুন!

Updated By: Jan 24, 2022, 12:33 PM IST
Purulia Murder: বউয়ের সাথে ঝগড়া, ৬ বছরের ছেলের গলা 'কাটল' হোমগার্ড বাবা
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : নাবালক পুত্রসন্তানের গলার নলি কেটে খুনের (Murder) পর নিজেও আত্মঘাতী (Suicide) হলেন বাবা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার (Purulia) বেলগুমা পুলিস লাইনে (Police Line)। এদিন সকালে ঘর থেকে উদ্ধার হয় পিতা-পুত্রের নিথর দেহ।

জানা গিয়েছে, আত্মঘাতী বাবার নাম হেমন্ত হেমব্রম। পেশায় স্পেশাল হোমগার্ড (Special Homeguard) ছিলেন হেমন্ত। স্ত্রীর সাথে অশান্তির জেরেই হেমন্ত হেমব্রম ৬ বছরের ছেলে সোমজিত্ হেমব্রমকে নৃশংসভাবে খুন (Murder) বলে অভিযোগ। এমনই দাবি করেছে হেমন্ত হেমব্রমের স্ত্রী ও তাঁর শ্যালক হাজারো হেমব্রম। এরপর হেমন্ত হেমব্রম নিজেও গলার নলি কেটে আত্মঘাতী হয়।

এই ঘটনায় তদন্ত শুরু করেছে তামনা থানা। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, স্পেশাল হোমগার্ড (Special Homeguard)হেমন্ত হেমব্রম খুব নিষ্ঠুর প্রকৃতির একজন লোক ছিলেন। সংসারে নিত্য অশান্তি লেগেই থাকত। স্বামী-স্ত্রীর দাম্পত্য কলহ ছিল রোজকার ঘটনা। কিন্তু, তার পরিণতি যে এমনটা হতে পারে, কেউ ঘুণাক্ষরেও আঁচ করতে পারেনি। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় (Purulia)।

আরও পড়ুন, Anubrata Mandal Mimicry: অনুব্রতর পাশে বসে তাঁকেই অনুকরণ! 'মিমিক্রি শিল্পী' সাজিদের ভাইরাল কীর্তি

Weather Today: ঘূর্ণাবর্তের জের, রাজ্যজুড়ে মেঘলা আকাশ-শিলাবৃষ্টির ইঙ্গিত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.