নিজস্ব প্রতিবেদন : নিউ দিঘায় (New Digha) হোটেলে বড়সড় অগ্নিকাণ্ড (Fire)। হোটেলের (New Digha Hotel) মধ্যেই আটকে পড়েন পর্যটকরা। প্রাণভয়ে এক পর্যটককে হোটেলের জানলা দিয়ে ঝাঁপ দিতেও দেথা যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, এদিন সকালে নিউ দিঘায় হোটেল ভিক্টোরিয়াতে (New Digha Hotel Fire) আগুন লাগে। তিন ও চার তলায় আগুন লাগে। আগুনের (Fire) ধোঁয়ায় সারা বিল্ডিং ভরে যায়। আটকে পড়েন পর্যটকরা। আতঙ্কে হুড়োহুড়ি পড়ে যায় পর্যটকদের মধ্যে। প্রাণভয়ে এক পর্যটক হোটেলের জানলা দিয়ে ঝাঁপও দেন! আগুন লাগার সঙ্গে সঙ্গেই তড়িঘড়ি উদ্ধারকাজে ঝাঁপিয়ে পড়েন হোটেল কর্মী থেকে স্থানীয়রা। খবর দেওয়া হয় দমকলে। রামনগর থেকে দমকলের ২টি ইঞ্জিন চলে আসে। কাঁথি থেকেও আসে দমকলের ইঞ্জিন। পুলিস ও দমকলের তত্পরতায় সব পর্যটকদেরই নিরাপদে হোটেলের বাইরে বের করে আনা সম্ভব হয়।


তবে সিঁড়ির দিক দিয়ে আগুন ছড়িয়েছিল। তাই সিঁড়ির দিক দিয়ে উপরে ওঠা সম্ভব হয়নি। হোটেলের পিছন দিক দিয়ে উপরে ওঠেন দমকল কর্মীরা। পর্যটকদের উদ্ধার করেন। প্রাথমিকভাবে জানা গিয়েছে, শর্ট সার্কিট হয়েই আগুন লাগে। ওদিকে, ঝাঁপ দেওয়ার পর ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাঁর কোথাও গুরুতর চোট লাগেনি বলে খবর। হাসপাতালেই তাঁর প্রাথমিক চিকিত্সা হয়। প্রায় ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।


আরও পড়ুন, বাড়ির শৌচাগারের সামনে দাঁড়িয়ে চিতাবাঘ! হুলুস্থুলু কোচবিহারে


বিয়ের প্রস্তাবে গররাজি, ষোড়শীর গলায় ছুরি চালাল ৪২-এর 'বিবাহিত' যুবক


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App