Leopard In Cooch Behar: বাড়ির শৌচাগারের সামনে দাঁড়িয়ে চিতাবাঘ! হুলুস্থুলু কোচবিহারে

এক বাড়ি থেকে আরেক বাড়িতে পালানোর চেষ্টা করতে থাকে চিতাবাঘটি (Leopard)।

Updated By: Jan 27, 2022, 12:21 PM IST
Leopard In Cooch Behar: বাড়ির শৌচাগারের সামনে দাঁড়িয়ে চিতাবাঘ! হুলুস্থুলু কোচবিহারে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : সাতসকালে চিতাবাঘ (Leopard) নিয়ে হুলুস্থুলু কাণ্ড কোচবিহারে (Cooch Behar)। কোচবিহারের ৩ নম্বর ওয়ার্ডের কলাবাগান এলাকায় একটি বাড়ির মধ্যে ঢুকে পড়ে চিতাবাঘটি (Leopard In Cooch Behar)। একটি বাড়ির শৌচাগারের সামনে সেটিকে দেখা যায়। তারপরই আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। শেষমেশ বেশ কয়েক ঘণ্টার চেষ্টায় ধরা পড়ল সেই চিতাবাঘটি।

জানা গিয়েছে, বাড়ির শৌচাগারের সামনে চিতাবাঘটিকে (Leopard) দেখা যায়। তারপর সেটি একটি বাড়ির পিছনে গিয়ে লুকিয়ে পড়ে। এক বাড়ি থেকে আরেক বাড়িতে পালানোর চেষ্টা করতে থাকে চিতাবাঘটি (Leopard In Cooch Behar)। আতঙ্কে হুড়োহুড়ি পড়ে স্থানীয় বাসিন্দাদের মধ্যে। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় বন দফতরে ও পুলিসে। শেষমেশ বেশ কয়েক ঘণ্টার চেষ্টায় চিতাবাঘটিকে (Leopard) খাঁচাবন্দি করা সম্ভব হয়েছে।

ঘুমপাড়ানি গুলিতে বশে আসে চিতাবাঘটি (Leopard)। ঘুমপাড়ানি গুলির পর জালবন্দি করে খাঁচায় তোলা হয় চিতাবাঘটিকে (Leopard In Cooch Behar)। বনকর্মীরা ও পুলিস মিলে যৌথভাবে চিতাবাঘটিকে পাকড়াও করে। চিতাবাঘটিকে (Leopard) এবার বন দফতরের অফিসে নিয়ে গিয়ে চিকিত্সা করা হবে বলে জানা গিয়েছে। তারপর ঠিক করা হবে যে কোন জঙ্গলে সেটিকে ছাড়া হবে।

আরও পড়ুন, Knife Attack: বিয়ের প্রস্তাবে গররাজি, ষোড়শীর গলায় ছুরি চালাল ৪২-এর 'বিবাহিত' যুবক

Extra Marital Affair: 'মেরা জান খতরে মে হ্যায়', স্ত্রীকে অডিও মেসেজ পাঠিয়ে 'বেপাত্তা' প্রৌঢ়, পরিণতি মর্মান্তিক

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.