স্টেশনারি দোকানের আড়ালে নিষিদ্ধ শব্দবাজি! বারণ না শুনে বিপদে ব্যবসায়ী

ব্যাপক পরিমাণে চকলেট বোমা, তুবড়ি, রকেট, চরকি, রং মশাল সহ বিভিন্ন ধরনের নিষিদ্ধ শব্দ বাজি উদ্ধার হয়েছে।

Updated By: Nov 14, 2020, 06:29 PM IST
স্টেশনারি দোকানের আড়ালে নিষিদ্ধ শব্দবাজি! বারণ না শুনে বিপদে ব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদন-  ভাঙড় থানা থেকে ঢিল ছোড়া দূরে স্টেশনারি দোকানের আড়ালে লুকিয়ে নিষিদ্ধ শব্দবাজি বিক্রি করার অভিযোগে এক ব্যবসায়ীকে গ্রেফতার করল পুলিস। শনিবার বিকেলে তাঁকে ভাঙড় বাজার থেকে পুলিস গ্রেফতার করে। পুলিস জানিয়েছে, ধৃতের নাম রণজিৎ সাধুখাঁ। তাঁর বাড়ি ভাঙড়ের কালিকাপুর গ্রামে। তাঁর দোকান থেকে ব্যাপক পরিমাণে চকলেট বোমা, তুবড়ি, রকেট, চরকি, রং মশাল সহ বিভিন্ন ধরনের নিষিদ্ধ শব্দ বাজি উদ্ধার হয়েছে। যার আনুমানিক বাজার দর তিন থেকে চার লক্ষ টাকা। 

ভাঙড়ের প্রতিষ্ঠিত স্টেশনারি দোকানের মালিক রণজিৎ তাঁর দোকানে অন্যান্য মালের আড়ালে বাজি বিক্রি করছিলেন। অভিযোগ, বাজারের ব্যবসায়ী সমিতির পক্ষ থেকেও তাঁকে একবার সাবধান করা হয়েছিল। তারপরও তিনি লুকিয়ে বাজি বিক্রি করছিলেন। খবর পেয়ে ভাঙড় থানার ওসি সমরেশ ঘোষের নেতৃত্বে পুলিস গিয়ে বিপুল পরিমাণ বাজি উদ্ধার করে। তাঁকে হাতেনাতে ধরে পুলিস।

আরও পড়ুন-  দিলীপ ঘোষের কালী পুজো উদ্বোধনে পতাকা বাঁধা ঘিরে উত্তেজনা, আহত পাঁচ বিজেপি কর্মী

অন্যদিকে শুক্রবার সন্ধ্যায় চন্দনেশ্বরের রাজাপুর এলাকা থেকে ভাঙড় থানার পুলিস বিজয় মন্ডল নামে এক ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়ে প্রচুর পরিমাণে চকলেট বোমা, তুবড়ি, রং মশাল সহ বিভিন্ন ধরনের বাজি উদ্ধার করে। তিনি তাঁর বাড়ি থেকেই নিষিদ্ধ শব্দবাজি বিক্রি করছিলেন। খবর পেয়ে পুলিস তাঁর বাড়িতে অভিযান চালায়। তিনি পালিয়ে যান। উদ্ধার করা হয় প্রচুর পরিমাণে বাজি। তাঁর খোঁজ করছে পুলিস।

.