নিজস্ব প্রতিবেদন: করোনা ভ্যাকসিন দেওয়াকে কেন্দ্রে করে বিতর্কে জড়ালেন আসানসোল পৌর প্রশাসক বোর্ডের সদস্য তাবাসুম আরা। অভিযোগ, স্বাস্থ্যকেন্দ্রে স্বাস্থ্যকর্মী থাকা সত্বেও তিনি নিজে এক মহিলাকে ভ্যাকসিন দিয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- সলিসিটর জেনারেল-রাজ্যপালের বিরুদ্ধে অভিযোগ, এবার রাষ্ট্রপতির দরবারে তৃণমূল   


পশ্চিম বর্ধমান জেলার কুলটির(Kulti) সীতারামপুর চবকা এলাকার এক ভ্যাকসিন সেন্টারে ওই ঘটনা ঘটেছে বলে অভিযোগ। আসানসোল পুরসভা ও দুর্বার-এর উদ্যোগ ওই ভ্যাকসিন দেওয়া হচ্ছিল। সেখানে নিজেই এক মহিলাকে ভ্যাকসিন দিয়ে দেন পুর প্রশাসক বোর্ডের সদস্য ও আসানসোল পুরসভার প্রাক্তন ডেপুটি মেয়র তাবাসুম।


বিষয়টি নিয়ে খুব বেশি কিছু বলতে রাজি নন জেলা স্বাস্থ্য দফতরের কর্মীরা। তবে জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ফোনে বলেন, স্বাস্থ্যকর্মীদের কাজ তারা করলেই ভালো। অন্য কারও তা করা উচিত নয়। এটি খুবই সেনসেটিভ বিষয়।


আরও পড়ুন-ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে Mimi-র বয়ান রেকর্ড করল পুলিস  


আসানসোল(Asansol) পৌরসভার স্বাস্থ্য আধিকারিক দীপক গঙ্গোপাধ্যায় বলেন, স্বাস্থ্য কর্মীরা নিজেদের কাজ করছিলেন। সেখানে অন্য কেউ তা না করাই উচিত। যে মহিলাকে উনি ভ্যাকসিন দিয়েছেন তাকে নজরে রাখা হচ্ছে।


অন্যদিকে, তাবাসুম আরা এনিয়ে বলেন তাঁর নার্সিং ট্রেনিং রয়েছে। এসব কাজ তিনি জানেন। তবে তিনি মনে করেন কাজটা মনে হয় ভুলই হয়েছে।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)