ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে Mimi-র বয়ান রেকর্ড করল পুলিস

বয়ান রেকর্ড শান্তনু সেন ও লাভলি মৈত্রেরও। 

Updated By: Jul 3, 2021, 01:54 PM IST
 ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে Mimi-র বয়ান রেকর্ড করল পুলিস

নিজস্ব প্রতিবেদন: ভুয়ো ভ্যাকসিনকাণ্ডে অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তীর বয়ান রেকর্ড করল পুলিস। শুক্রবার কলকাতা হাইকোর্টে হলফনামা পেশ করে তা জানালেন তদন্তকারীরা। একইসঙ্গে রেকর্ড করা হয়েছে তৃণমূল সাংসদ শান্তনু সেন এবং বিধায়ক লাভলি মৈত্রর বয়ানও। 

কসবার একটি ভুয়ো ভ্যাকসিন ক্যাম্প থেকেই এই কাণ্ড প্রকাশ্যে আসে। যে ক্য়াম্পে প্রধান অতিথি হিসেবে হাজির ছিলেন খোদ তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। ওই ক্যাম্পে গিয়ে, সন্দেহ হওয়ায় পুলিস খবর দেন তিনি। এরপরই প্রকাশ্যে আসে ভুয়ো আইএএস দেবাঞ্জন দেবের কুকীর্তি। শহরজুড়ে প্রতারণার যে কালো জাল বিস্তার করেছিলেন তিনি, বর্তমানে তাও সকলের সামনে এসেছে। শাসকদলের আরও এক সাংসদ শান্তনু সেনের সঙ্গে অভিযুক্তের ছবিও আবার প্রকাশ্যে এসেছে। হাইকোর্টে হলফনামা দিয়ে জানানো হয়েছে, দুই সাংসদকেও জিজ্ঞসাবাদ করা হয়েছে। এখনও পর্যন্ত বয়ান নেওয়া হয়েছে  ৫০ জনের। দেবাঞ্জনের বাড়িতে থেকে বিএসএফের একটি উর্দি পাওয়া গিয়েছে। এই প্রতারণা চক্রে ২ কোটি ২০ লক্ষ টাকা লেনেদেনে বিষয়টিও আদালতকে জানিয়েছে রাজ্য।  

আরও পড়ুন: ১৫ বছরের সম্পর্কে ইতি, বিবাহ বিচ্ছেদের ঘোষণা আমির-কিরণের

আরও পড়ুন: Dino Morea, Hrithik Roshan-র প্রাক্তন শ্বশুর সহ ৪ জনের সম্পত্তি বাজেয়াপ্ত করল ED

ভুয়ো ভ্যাকসিকাণ্ডে সিবিআই তদন্তের দাবিতে জনস্বার্থ মামলা দায়ের করা হয়েছে হাইকোর্টে। সেই মামলার প্রেক্ষিতে রাজ্যে যথেচ্ছভাবে নীলবাতি ব্যবহার নিয়েও ক্ষোভ প্রকাশ করেছে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ।

.