বছর চারেকের শিশুর অস্বাভাবিক মৃত্যু বারুইপুরের শাঁখারিপুকুরে, খুনের অভিযোগ পরিবারের

বছর চারেকের শিশুর অস্বাভাবিক মৃত্যু বারুইপুরের শাঁখারিপুকুরে। খুনের অভিযোগ তুলেছে পরিবার। বন্ধুদের সঙ্গে খেলতে গিয়েছিল শিশুটি। মাঠের কাছেই একটি গাছ থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মামা বাড়িতে বেড়াতে এসেছিল ঢোলাহাটের বাসিন্দা ছোট্ট মিন্টু। শনিবার বিকেলে খেলতে গিয়ে আর বাড়ি ফেরা হয়নি তার। হঠাত্ই বাড়িতে খবর আসে মিন্টু খেলতে গিয়ে অসুস্থ হয়ে পড়ছে। পরিবারের সদস্যরা জানান, খেলার মাঠের কাছে একটি গাছে গলায় দড়ি দিয়ে ঝুলছিল মিন্টুর দেহ। হাসপাতালে নিয়ে গেল মৃত বলে ঘোষণা করা হয় তাকে। প্রাথমিক অনুমান বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে ওই শিশুর।

Updated By: Jun 4, 2017, 08:24 PM IST
 বছর চারেকের শিশুর অস্বাভাবিক মৃত্যু বারুইপুরের শাঁখারিপুকুরে, খুনের অভিযোগ পরিবারের

ওয়েব ডেস্ক: বছর চারেকের শিশুর অস্বাভাবিক মৃত্যু বারুইপুরের শাঁখারিপুকুরে। খুনের অভিযোগ তুলেছে পরিবার। বন্ধুদের সঙ্গে খেলতে গিয়েছিল শিশুটি। মাঠের কাছেই একটি গাছ থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মামা বাড়িতে বেড়াতে এসেছিল ঢোলাহাটের বাসিন্দা ছোট্ট মিন্টু। শনিবার বিকেলে খেলতে গিয়ে আর বাড়ি ফেরা হয়নি তার। হঠাত্ই বাড়িতে খবর আসে মিন্টু খেলতে গিয়ে অসুস্থ হয়ে পড়ছে। পরিবারের সদস্যরা জানান, খেলার মাঠের কাছে একটি গাছে গলায় দড়ি দিয়ে ঝুলছিল মিন্টুর দেহ। হাসপাতালে নিয়ে গেল মৃত বলে ঘোষণা করা হয় তাকে। প্রাথমিক অনুমান বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে ওই শিশুর।

আরও পড়ুন মেয়ের প্রেমিককে অ্যাসিড ছুঁড়ে আত্মঘাতী বাবা!

খুনের অভিযোগ তুলেছে মৃত শিশুর পরিবার। চার বছরের শিশুর পক্ষে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করছে, তা বিশ্বাস করা কঠিন । তাহলে ঠিক কী হয়েছিল ছোট্ট মিন্টুর? সেটাই এখন ভাবাচ্ছে পুলিসকে। শুরু হয়েছে তদন্ত।

আরও পড়ুন  ফের বোমা উদ্ধার বীরভূমে; এবার সাঁইথিয়ায়