নাবালিকাকে গণধর্ষণ ভাঙড়ে, গ্রেফতার ৩

নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ৬ যুবকের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ উঠল ভাঙড়ে। আরও অভিযোগ, ঘটনার কথা কাউকে বললে প্রাণে মারার হুমকিও দেওয়া হয়। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ৩ অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বাকি ৩ অভিযুক্ত পলাতক।

Updated By: Feb 5, 2018, 09:01 PM IST
নাবালিকাকে গণধর্ষণ ভাঙড়ে, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদন : নাবালিকাকে তুলে নিয়ে গিয়ে ৬ যুবকের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ উঠল ভাঙড়ে। আরও অভিযোগ, ঘটনার কথা কাউকে বললে প্রাণে মারার হুমকিও দেওয়া হয়। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ৩ অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বাকি ৩ অভিযুক্ত পলাতক।

জানা গেছে, শনিবার রাতে ভাঙড়ের কাশীপুরের চিনাপুকুর এলাকায় একটি অনুষ্ঠানবাড়ি থেকে ফিরছিল নির্যাতিতা কিশোরী। অভিযোগ, সেইসময়ই রাস্তায় কিশোরীর পথ আটকায় সাত্তার মোল্লা ও তার দলবল। মুখে কাপড় চাপা দিয়ে মাঠের ধারে একটি ঝোপের মধ্যে ওই কিশোরীকে তুলে নিয়ে যায় সাত্তার মোল্লার নেতৃত্বে আরও ৫ যুবক। তারপর সেখানেই ওই নাবালিকে গণধর্ষণ করা হয়। পাশাপাশি, ঘটনার কথা কাউকে না জানানোর জন্য হুমকিও দেওয়া হয়।

আরও পড়ুন, ওয়ার্ড অফিসে তৃণমূল কাউন্সিলরের স্বামীর দাদাগিরি, ধরা পড়ল ভিডিওতে

প্রথমে ঘটনার কথা বাড়িতে চেপে গেলেও, অসুস্থ হয়ে পড়ার পর পরিবারের কাছে সব কথা খুলে বলে নির্যাতিতা নাবালিকা। তারপরই কাশীপুর থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতা কিশোরীর পরিবার। অভিযুক্তের ভিত্তিতে ৩ অভিযুক্ত সাহারুল মোল্লা, জাহির আলি মোল্লা ও রিয়াজ শেখকে গ্রেফতার করা হয়েছে। তবে মূল অভিযুক্ত সাত্তার মোল্লা সহ বাকিরা পলাতক। তাদের খোঁজে তল্লাসি চালাচ্ছে কাশীপুর থানার পুলিস।

.