বর্ধিত ফি না দেওয়ায় পরীক্ষা দিতে দিল না স্কুল কর্তৃপক্ষ, প্রতিবাদে জিটি রোড অবরোধ অভিভাবকদের

 আজ ছিল অনলাইন পরীক্ষা। বহু পড়ুয়া ফি জমা না দেওয়ায় তাদের আজকের ইউনিট টেস্ট থেকে বঞ্চিত করা হয় বলে অভিভাবকরা জানিয়েছেন

Updated By: Jun 21, 2021, 10:13 PM IST
বর্ধিত ফি না দেওয়ায় পরীক্ষা দিতে দিল না স্কুল কর্তৃপক্ষ, প্রতিবাদে জিটি রোড অবরোধ অভিভাবকদের

নিজস্ব প্রতিবেদন: স্কুলের বর্ধিত ফি না দেওয়ায় পরীক্ষায় বসতে দেওয়া হয়নি পড়ুয়াদের। এমনই অভিযোগে জিটি রোড অবরোধ করলেন অভিভাবকরা। অভিযোগ, হিন্দ মোটরের এক ইংরেজি মাধ্যমের স্কুলের বিরুদ্ধে। এনিয়ে অভিযোগ হল থানাতেও।

আরও পড়ুন-kaliachak Murder: বাড়ির ৪ জনকে খুন হতে দেখেও কেন নীরব ছিল আসিফের দাদা, জেরায় খুলল জট

অভিভাবকের দাবি, হাইকোর্টের নির্দেশ অমান্য করে ২০২১-২২ শিক্ষাবর্ষে ৫০ শতাংশ ফি বাড়়িয়েছে স্কুল কর্তৃপক্ষ। আদালতের নির্দেশ রয়েছে নন অ্যাকাডেমিক ফি বাদ দিতে হবে। তা মানা হচ্ছে না। স্কুল চাইছে পুরো ফি।

আরও পড়ুন-রাজ্যে ভোট পরবর্তী হিংসার তদন্তে জাতীয় মানবাধিকার কমিশন, গঠিত ৭ সদস্যের কমিটি

এদিক, আজ ছিল অনলাইন পরীক্ষা। বহু পড়ুয়া ফি জমা না দেওয়ায় তাদের আজকের ইউনিট টেস্ট থেকে বঞ্চিত করা হয় বলে অভিভাবকরা জানিয়েছেন। তারই প্রতিবাদে সন্ধেয় উত্তরপাড়া(Uttarpara) থানার সামনে জিটি রোড(G T Road) অবরোধ করেন অভিভাবকরা। আগামিকালও যদি পরীক্ষা দিতে না দেওয়া হয় তাহলে বৃহত্তর আন্দোলন হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন অভিভাবকরা। এনিয়ে স্কুল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে কেউই ফোন ধরেননি।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.