Bankra: দিনের পর দিন কটূক্তি, প্রতিবাদ করতেই বেধড়ক মারধর বিশেষভাবে সক্ষম কিশোরকে

 বিশেষভাবে সক্ষম ওই কিশোর তার দুটো হাত ভালোভাবে নাড়তেও পারে না

Updated By: Feb 13, 2022, 01:16 PM IST
Bankra: দিনের পর দিন কটূক্তি, প্রতিবাদ করতেই বেধড়ক মারধর বিশেষভাবে সক্ষম কিশোরকে
বাড়িতে ঢুকে হামলা, সিসিটিভির ছবি

নিজস্ব প্রতিবেদন: ঘর থেকে বের হলেই উত্ত্যক্ত করা হত। প্রতিবাদ করে বেধড়ক মার খেতে হল বিশেষভাবে সক্ষম কিশোরকে। হাওড়ার বাঁকড়ার ওই ঘটনায় এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়েছে। চলছে পুলিসি ধরপাকড়।

বাঁকড়ার নিউ মণ্ডলপাড়ায় ১২ বছরের ওই কিশোরের দুটি হাতের মধ্য়ে একটি ছোট। বিশেষভাবে সক্ষম ওই কিশোর তার দুটো হাত ভালোভাবে নাড়তেও পারে না। কিশোরের পরিবারের অভিযোগ, বাইরে বের হলেই তাকে এলাকার কয়েকজন যুবক প্রতিদিন উত্ত্যক্ত করত। গালিগালাজ করার পাশাপাশি মারধরও করত।

গতকাল রাত ১১টা নাগাদ কিশোরটি বাড়ি থেকে বাইরে বের হলে এলাকার ৩ যুবক তাকে ঘিরে ধরে কটূক্তি করতে থাকে। গালিগালাজও করা হয়। পরিবারের অভিযোগ, ওই কিশোর প্রতিবাদ করলে তাকে বেধড়ক মারধর করতে করতে বাড়িতে নিয়ে আসে। পরিবারের লোকজন ওইসব যুবকদের থামাতে গেলে কিশোরের বাবা-মা, পিসি, দাদু-ঠাকুমাকে বেধড়ক মারধর করে। গোটা ঘটনাই বন্দি হয়েছে সিসিটিভি ক্যামেরায়।

আরও পড়ুন-৬ ঘণ্টা বন্ধ দ্বিতীয় হুগলি সেতু, স্বাস্থ্য পরীক্ষার পরে শুরু হবে যান চলাচল  

আক্রান্তরা পুলিসে খবর দিলে ঘটনাস্থলে ছুটে আসে পুলিস। আহতদের ডোমজুড় গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই ঘটনায় বাঁকড়া আউটপোস্টে লিখিত অভিযোগ করেছে কিশোরের পরিবার। পুলিস ওই ঘটনায় এখনওপর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। পুলিস জানিয়েছে দোষীদের ছাড়া হবে না। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.