Adhir in Hanskhali: মুখ্যমন্ত্রীর দাবিকে প্রতিষ্ঠা করতেই হাঁসখালির নাবালিকার বাবা-মাকে চাপ দিচ্ছে পুলিস: অধীর

অধীর চৌধুরী আরও বলেন, রাজ্যের প্রতিটি ধর্ষণ, খুন, অসামাজিক কাজে কেন তৃণমূল জড়িয়ে রয়েছে, এটাই বড় প্রশ্ন

Updated By: Apr 12, 2022, 05:49 PM IST
Adhir in Hanskhali: মুখ্যমন্ত্রীর দাবিকে প্রতিষ্ঠা করতেই হাঁসখালির নাবালিকার বাবা-মাকে চাপ দিচ্ছে পুলিস: অধীর

নিজস্ব প্রতিবেদন: হাঁসখালিতে নাবালিকার রহস্যমৃত্যুর ঘটনায় তোলপাড় রাজ্য। মঙ্গলবার ওই নাবালিকার বাড়িতে গিয়ে সিবিআই তদন্তের দাবি করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। দলের ১২ বিধায়ককে নিয়ে হাঁসখালিতে গিয়েছেন শুভেন্দু অধিকারিও।

ওই ঘটনায় মুখ্যমন্ত্রীর মন্তব্যে বিরোধীদের মধ্যে ক্ষোভ আরও বেড়েছে। মুখ্যমন্ত্রীর দাবি, ওই নাবালিকার অভিযুক্তের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল নাকি সে অন্তঃসত্ত্বা ছিল তা খুঁজে দেখা প্রয়োজন। হাঁসখালিতে নাবালিকার বাড়িতে গিয়ে এনিয়ে অধীর চৌধুরী বলেন, মুখ্যমন্ত্রী বলেছেন, প্রেম নাকি অন্তঃসত্ত্বা তা খুঁজে দেখা দরকার। সেই তত্ত্বকেই প্রতিষ্ঠা করার জন্য নাবালিকার বাবা ও মায়ের উপরে মানসিক নির্যাতন করা হচ্ছে। জবানবন্দি নেওয়ার নামে তাদের থানায় ডেকে মানসিক চাপ দেওয়া হচ্ছে। 

অধীর চৌধুরী আরও বলেন, রাজ্যের প্রতিটি ধর্ষণ, খুন, অসামাজিক কাজে কেন তৃণমূল জড়িয়ে রয়েছে, এটাই বড় প্রশ্ন। শুধু তাই নয়, হঠাত্ বাংলার মুখ্যমন্ত্রী ওইসব ঘটনায় অভিযুক্তদের পাশ ঢাল হয়ে দাঁড়াচ্ছেন কেন? মুখ্যমন্ত্রী কেন ধর্ষণকারীদের হয়ে ওকালতি করছেন? বাংলায় হয় আপনাকে খুন হতে হবে, নয়তো আপনার বাড়ির মেয়েকে ধর্ষিতা হতে হবে, আপনার বাড়িতে গণহত্যা হবে তারপর মুখ্যমন্ত্রীর কাছ থেকে চাকরির অফার পাওয়া যাবে। হাঁসখালিতে নাবালিকার পরিবার যদি রাজী থাকে তো ভালো নয়তো আমরাই পিআইএল করে সিবিআই তদন্তের দাবি করব।

আরও পড়ুন-Hanskhali: 'মেয়েটি মদ্যপান করেছিল', হাঁসখালি কাণ্ডে এবার পুলিস সুপারের মন্তব্য ঘিরে বিতর্ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.