এগিয়ে এল না প্রতিবেশীরা, কোভিড আক্রান্ত হিন্দু বৃদ্ধার দেহ সত্কার করলেন এলাকার মুসলিম যুবকরা

মৃতার জামাই বলেন, দেহ বের করার জন্য কাউকে পাইনি। শেষপর্যন্ত এলাকার তৃণমূল নেতৃত্ব ও মুসলিম যুবকরা গিয়ে দেহ এনে সত্কার করে

Updated By: Jun 9, 2021, 08:58 PM IST
এগিয়ে এল না প্রতিবেশীরা, কোভিড আক্রান্ত হিন্দু বৃদ্ধার দেহ সত্কার করলেন এলাকার মুসলিম যুবকরা

নিজস্ব প্রতিবেদন: করোনায় মৃত প্রতিবেশী হিন্দু মহিলার দেহ সৎকারে এগিয়ে এসে সম্প্রীতির নজির গড়লেন মুসলিম যুবকেরা। ঘটনাটি ঘটেছে দেগঙ্গা ব্লকের গোয়ালবাটি এলাকায়।

কোভিড আক্রান্ত হয়ে বেশ কিছুদিন যাবত্ কদম্বগাছির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন গোয়ালবাটির বাসিন্দা ৭০ বছরের বৃদ্ধা আশালতা ঘোষ। শরীরিক অবস্থায় অবনতি হওয়ায় তাঁকে রাখা হয়েছিল ভেন্টিলেশনে। বুধবার সকালে মারা যান তিনি।

আরও পড়ুন- একটা চাকরির ব্যবস্থা করুন, অভিষেকের কাছে আবেদন বহরমপুরে বজ্রপাতে মৃতের পরিবারের  

করোনায় মৃত্যু(Covid Death) হওয়ায় দেহ সৎকারে এগিয়ে আসতে দ্বিধাবোধ করেন প্রতিবেশীদের অনেকেই। দেগঙ্গার(Deganga) বিডিওর কাছে সেই খবর যেতে তিনি স্থানীয় তৃণমূল নেতা আসাদুল হক সানিকে সৎকারের অনুরোধ করেন। মূলত সানির নেতৃত্বেই এলাকার মুসলিম যুবক তরিকুল ইসলাম, আজগার আলি, রবিউল হকরা মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগ করে মৃতদেহ নিয়ে আসেন স্থানীয় আজিজ নগর শ্মশানে। বিকেলে সেখানেই দেহ  সৎকার করা হয়।

আরও পড়ুন-দিল্লিতে শুভেন্দুর সঙ্গে সৌমিত্র-অর্জুন-নিশীথ কথা, জানেনই না রাজ্য নেতারা 

মৃতার জামাই বলেন, শ্বাশুড়ি আমার কাছেই ছিলেন। সম্প্রতি উনি কোভিড আক্রান্ত হন। গত পাঁচ তারিখে পরীক্ষা করার পর কোভিড নেগেটিভ আসে। তার পর থেকে তিনি ভেন্টিলেশনেই ছিলেন। আজ সকাল আটটা নাগাদ মারা যান। তার পর ওঁর দেহ বের করার জন্য কাউকে পাইনি। শেষপর্যন্ত এলাকার তৃণমূল নেতৃত্ব ও মুসলিম যুবকরা গিয়ে দেহ এনে সত্কার করে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.