রং খেলে বন্ধুর সঙ্গে পুকুরে স্নানে নামে কিশোর, তারপরের ঘটনা মর্মান্তিক

রং খেলা শেষে দুই বন্ধু মিলে পুকুরে স্নান করতে নামে। একজন ঝাঁপ দিয়ে সাথে সাথে উঠলেও, আরেকজন বন্ধু হয়ে উঠতে পারেনি।

Updated By: Mar 18, 2022, 04:48 PM IST
রং খেলে বন্ধুর সঙ্গে পুকুরে স্নানে নামে কিশোর, তারপরের ঘটনা মর্মান্তিক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : দোলে রং খেলার আনন্দ-ই ডেকে আনল চরম বিপদ। রং খেলার পর বন্ধুদের সাথে স্থানীয় পুকুরে ঝাঁপ দিয়েছিল বছর ১৪-র কিশোর। জলে ডুবে মৃত্যু হয়েছে ওই ছাত্রের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে কালনার সমুদ্রগড়ে চাপাহাটি এলাকায়।

মৃত ওই ছাত্রের নাম সন্দীপ মণ্ডল (১৪)। বাড়ি সমুদ্রগড়ের চাপাহাটির কাঁঠালবাগান এলাকায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এদিন, শুক্রবার সকালে রং খেলা শেষে দুই বন্ধু মিলে চাপাহাটি এলাকার একটি পুকুরে স্নান করতে নামে। ২ জনের মধ্যে একজন ঝাঁপ দিয়ে সাথে সাথে উঠলেও, আরেকজন বন্ধু হয়ে উঠতে পারেনি। সাথে সাথেই আশপাশের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। তারপর ওই ছাত্রকে উদ্ধারও করেন তাঁরা। 

কিন্তু তাকে শ্রীরামপুরের হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানেই তার অবস্থার অবনতি হয়। তখনই কালনা মহকুমা হসপিটালে স্থানান্তর করে দেন চিকিত্সকরা। কালনা মহকুমা হসপিটালে নিয়ে যাওয়া হলে চিকিত্সকরা ওই  কিশোরকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পর এলাকায় নেমেছে ব্যাপক শোকের ছায়া।

আরও পড়ুন, Canning Suicide Case: কাছের মানুষের সঙ্গে 'বিবাদ'! চরম পদক্ষেপ গৃহবধূর; সবজির দোকানে ভয়ঙ্কর পরিণতি যুবকের

Police Death: দুর্ঘটনা নাকি ষড়যন্ত্র? কল্যাণী এক্সপ্রেসওয়েতে মৃত্যু পুলিসকর্মীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.