সম্পর্ক থেকে বেরতে চাওয়ায় 'শিক্ষা'! বাড়ি ঢুকে মহিলাকে অ্যাসিড ছুঁড়ল যুবক

জেরায় অভিযুক্ত দাবি করেছে যে ওই মহিলার সঙ্গে তার সম্পর্ক ছিল।

Updated By: Jan 8, 2022, 05:32 PM IST
সম্পর্ক থেকে বেরতে চাওয়ায় 'শিক্ষা'! বাড়ি ঢুকে মহিলাকে অ্যাসিড ছুঁড়ল যুবক
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : বাড়ি ঢুকে এক মহিলা ও তাঁর মাকে অ্যাসিড ছুঁড়ে মারার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হুগলীর কোন্নগরে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিস।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত মহিলা কোন্নগরের সূর্য সেন রোডের বাসিন্দা। অভিযুক্ত যুবক ওই মহিলার পরিচিত। নাম বিশ্বনাথ ভান্ডারী। কোন্নগর ক্রাইপার রোডের বাসিন্দা ধৃত। শুক্রবার রাত ৯টা নাগাদ ঘটনাটি ঘটে। রাতেই উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের হয়। পুলিস তদন্তে নেমে শনিবার ভোর রাতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় সংবিধানের ৪৪৮, ৩২৩, ৩২৫, ৩২৬এ, ৫০৬ ও ৩০৭ ধারায়  মামলা রুজু করেছে পুলিস।

আরও পড়ুন, জীবিত মহিলা ভোটার লিস্টে 'মৃত'! 'ভূত' হয়ে ঘুরছেন প্রশাসনের দরজায়

অ্যাসিড আক্রান্ত মহিলার শাশুড়ি জানিয়েছেন, রাত ৯টা নাগাদ ওই যুবক পিছন দিক দিয়ে বাড়ির মধ্যে ঢোকে। তারপর বৌমার ঘরে ঢুকেই অ্যাসিড ছোঁড়ে। বৌমা মুখ লুকিয়ে নেওয়ায় সেই অ্যাসিড গিয়ে তাঁর মায়ের মুখে লাগে। এরপরই অভিযুক্ত যুবক পালিয়ে যায়। কিন্তু কী কারণে এই অ্যাসিড হামলা? সে সম্পর্কে ওই মহিলা কিছু বলতে চাননি। তবে পুলিস সূত্রে খবর, জেরায় অভিযুক্ত দাবি করেছে যে ওই মহিলার সঙ্গে তার সম্পর্ক ছিল। সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাওয়ায়, তাঁকে শিক্ষা দিতে সে অ্যাসিড ছুঁড়ে মেরেছে।

আরও পড়ুন, গৃহবধূর সঙ্গে 'সহবাস', অশ্লীল ভিডিও তুলে 'কুকীর্তি' যুবকের!

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.