Murshidabad Extra Marital Affair Murder: মূক ও বধির স্বামী, পরপুরুষে 'ঝোঁক' স্ত্রীর; বউকে ঘরে ফেরাতে চরম পরিণতি যুবকের

স্ত্রী ছেড়ে গেলও, তাঁকে ভুলতে পারেননি ওই মূক ও বধির যুবক।

Updated By: Apr 3, 2022, 09:31 PM IST
Murshidabad Extra Marital Affair Murder: মূক ও বধির স্বামী, পরপুরুষে 'ঝোঁক' স্ত্রীর; বউকে ঘরে ফেরাতে চরম পরিণতি যুবকের
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: অবৈধ সম্পর্কের জের! স্ত্রীর 'প্রেমিক'-এর হাতে মূক ও বধির যুবকের ভয়ঙ্কর পরিণতি। গোটা ঘটনায় মুর্শিদাবাদের হরিহরপাড়ার হুমাইপুরে তীব্র চাঞ্চল্য। 

জানা গিয়েছে, ওই সেখানকার শিবনগর এলাকায় বাস করতেন এক মূক ও বধির যুবক। চাষের কাজ করতেন তিনি। অভিযোগ, তাঁর অক্ষমতার সুযোগ নিয়ে প্রতিবেশী এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে (Extra Marital Affair) জড়িয়ে পড়ে তাঁর স্ত্রী। 'প্রেমিক'-এর সঙ্গে স্বামীর ঘর ছাড়ে মহিলা। স্ত্রী ছেড়ে গেলও তাঁকে ভুলতে পারেননি ওই মূক ও বধির যুবক। ফলে স্ত্রীকে ঘরে ফেরানোর বন্দোবস্ত করেন তিনি। 

স্থানীয়দের অভিযোগ, শনিবার বিকেলে যখন পাটের কাজ করছিলেন ওই যুবক, তখন তাঁর উপর হামলা চালায় তাঁর স্ত্রী'র 'প্রেমিক'। সম্ভবত তার সঙ্গে কয়েকজন সঙ্গীও ছিল। পাট খেতেই যুবককে খুন করা হয়। গ্রামবাসীরা দেখতে পেলে এলাকা চেড়ে পালায় অভিযুক্ত। গুরুতর আহত অবস্থায় যুবকে প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান গ্রামবাসীরা। কিন্তু চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

এরপর গ্রামবাসীদের মধ্য়ে ক্ষোভ ছড়িয়ে পড়ে। অভিযুক্তর বাড়িতে আগুন লাগিয়ে দেন তাঁরা। 

আরও পড়ুন: Budge Budge House Wife 'Murder': 'দোতলার ছাদে গিয়ে দেখি দিদি পুড়ে ছাই', বজবজে 'নারকীয় বর্বরতা'র শিকার গৃহবধূ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.