ভয়ঙ্কর! মা কে খুন, বাপের বাড়ির অগোচরেই সৎকার গৃহবধূকে

চার বছর আগে বিয়ে। অভিযোগ, বিয়ের পর থেকেই শ্বশুরবাড়িতে শারীরিক ও মানসিক নির্যাতন চলত।"

Updated By: May 13, 2022, 03:01 PM IST
ভয়ঙ্কর! মা কে খুন, বাপের বাড়ির অগোচরেই সৎকার গৃহবধূকে

নিজস্ব প্রতিবেদন : গৃহবধূকে হত্যা করে বাপের বাড়ির অলক্ষ্যে সৎকার করার অভিযোগ মেখলিগঞ্জে। বধূকে হত্যা করে প্রমাণ লোপাটের উদ্দেশ্যে পরিবারের অজান্তেই সৎকার করার চাঞ্চল্যকর অভিযোগ উঠল শ্বশুরবাড়ির বিরুদ্ধে। এমনকি ৩ দিন পর পরিবারের লোক সেই খবর প্রতিবেশীদের থেকে জানতে পারেন বলে অভিযোগ। 

এমনই হাড়হিম করা ঘটনার অভিযোগ সামনে এসেছে মেখলিগঞ্জ ব্লকের শৌলমারীর অন্তর্গত ১৮২ সারোহাটি এলাকায়। জানা গেছে , চার বছর আগে মেখলিগঞ্জ ব্লকের ১৬৫ উপনচৌকি এলাকার বাসিন্দা অন্ন বর্মণের কন্যা সুকন্যা বর্মণের সঙ্গে বিয়ে হয় ১৮২ সারোহাটি এলাকার বাসিন্দা সুদীপ বর্মণের। দম্পতির একটি পুত্রসন্তানও হয়। 

কিন্তু অন্ন বর্মণের অভিযোগ,"বিয়ের পর থেকেই মেয়ের ওপর শ্বশুরবাড়িতে শারীরিক ও মানসিক নির্যাতন চলত। ১০মে মেয়ে সুকন্যা বর্মণকে গলা টিপে নৃশংসভাবে হত্যা করে জামাই, শ্বশুর ও শ্বাশুড়ি। বৃহস্পতিবার সকালে মেয়ের শ্বশুরবাড়ির প্রতিবেশীদের থেকে সুকন্যার মৃত্যুর খবর জানতে পারি।" 

এই ঘটনায় মেখলিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মৃতার মা অন্ন বর্মন। অভিযোগের ভিত্তিতে মৃতার স্বামীকে গ্রেফতার করা হয়েছে। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

আরও পড়ুন,Tribal Woman Murder: হাটে বেরিয়ে নিখোঁজ, জঙ্গলে মিলল আদিবাসী মহিলার দেহ, 'ধর্ষণ ও খুন' দাবি বিজেপির

Purulia: গ্রামের শিক্ষিত বেকারদের সরকারি চাকরির টোপ দিয়ে 'প্রতারণা', ধৃত মূল পাণ্ডা-সহ ৪

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.