ধর্ষণের অভিযোগ করতেই গৃহবধূকে বাড়িছাড়া শাসকদলের! লিখিত অভিযোগ মুখ্যমন্ত্রীকে...

খুনের হুমকি দিয়ে ধর্ষণ করে। এমনকি সেই ঘটনার ভিডিয়ো করে রাখে। পরবর্তী সময়ে সেই ভিডিয়ো দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে! 

Updated By: Aug 3, 2023, 05:51 PM IST
ধর্ষণের অভিযোগ করতেই গৃহবধূকে বাড়িছাড়া শাসকদলের! লিখিত অভিযোগ মুখ্যমন্ত্রীকে...

মনোজ মণ্ডল: গৃহবধূকে ধর্ষণ! সেই ভিডিয়ো দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ। থানায় অভিযোগ দায়ের করলে নির্যাতিতাকে বাড়ি ছাড়া করার অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে।

দেগঙ্গার গৃহবধূর সাথে কর্মসূত্রে যোগাযোগ হয় দত্তপুকুর থানার অন্তর্গত কদম্বগাছির বাসিন্দা হাফিজুল ইসলাম এর সাথে। আর্থিক অনটনে থাকায় দেগঙ্গার ওই গৃহবধূ হাফিজুল ইসলামের কাছে কাজ শুরু করেন। অভিযোগ, তারপরই হাফিজুল তার বাড়িতে ওই গৃহবধূকে ডাকে। তারপর খুনের হুমকি দিয়ে ধর্ষণ করে। এমনকি সেই ঘটনার ভিডিয়ো করে রাখে। পরবর্তী সময়ে সেই ভিডিয়ো দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে! 

এই ঘটনার জেরে ওই গৃহবধূ অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এরপরই ওই গৃহবধূ দত্তপুকুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সেটা ছিল জুন মাস। অভিযোগ, থানায় অভিযোগ দায়ের করতেই ওই গৃহবধূকে ঘরছাড়া করা হয়। এরপর নির্যাতিতা গৃহবধূ মুখ্যমন্ত্রীর কাছেও লিখিত অভিযোগ দায়ের করেন। 

তারপরই বুধবার রাতে অভিযুক্তকে গ্রেফতার করে দত্তপুকুর থানার পুলিস। আজ ধৃতকে বারাসত আদালতে তোলা হয়। যদিও স্থানীয় শাসকদলের নেতৃত্বের আতঙ্কে নির্যাতিতা এখনও বাড়ি ছাড়া। আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন তিনি। 

আরও পড়ুন, Gangrape: আগুনে মিলল হাড়! গণধর্ষণের পর কিশোরীকে জীবন্ত জ্বালানো হয় কয়লা চুল্লিতে...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.