Nandigram Woman Assault: নন্দীগ্রামে বিবস্ত্র করে মহিলাকে ৩০০ মিটার তাড়া করে অত্যাচার, বিজেপিকে নিশানা তৃণমূলের

Nandigram Woman Assault:অভিযোগ পেয়ে পুলিস একজনকে ইতিমধ্যে গ্রেফতারও করেছে। মিথ্যে রাজনৈতিক রঙ চড়ানো হচ্ছে এই ঘটনাকে কেন্দ্র করে

Updated By: Aug 17, 2024, 10:09 PM IST
Nandigram Woman Assault: নন্দীগ্রামে বিবস্ত্র করে মহিলাকে ৩০০ মিটার তাড়া করে অত্যাচার, বিজেপিকে নিশানা তৃণমূলের

কিরণ মান্না: নন্দীগ্রামে এক গৃহবধূকে বিবস্ত্র করে মারধর করে প্রায় ৩০০ মিটার তাড়া করার অভিযোগ উঠল বিজেপির পঞ্চায়েত সদস্য ও তার স্বামী-সহ এলাকার একদল বিজেপি কর্মীদের বিরুদ্ধে। গৃহবধূর স্বামী কর্মসূত্রে বাইরে থাকেন।

আরও পড়ুন-নির্যাতিতার বদলে অন্য কারও ভিসেরা পাঠানো হয়েছে, পুসিসের বিরুদ্ধে বিস্ফোরক শুভেন্দু

খোদ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিধানসভা ক্ষেত্র নন্দীগ্রামে ওই ধরনের নক্কারজনক ঘটনার সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। যদিও এই ঘটনাটি সম্পূর্ণ পারিবারিক বলে দাবি করেছে বিজেপি। গোকুলনগর গ্রাম পঞ্চায়েত এলাকায় তৃণমূলের কোনো অস্তিত্ব নেই। যিনি অভিযোগ করেছেন তিনিও বিজেপি করেন। আর যিনি অভিযুক্ত তারাও বিজেপি করেন। এটাকে সমর্থন করি না। বলছেন স্থানীয় বিজেপি নেতৃত্বরা।

অভিযোগ পেয়ে পুলিস একজনকে ইতিমধ্যে গ্রেফতারও করেছে। মিথ্যে রাজনৈতিক রঙ চড়ানো হচ্ছে এই ঘটনাকে কেন্দ্র করে। পঞ্চায়েত সদস্যা সুপর্ণা গুড়িয়া ও তার স্বামী সহ বেশ কয়েকজন স্থানীয় বিজেপি কর্মী নেতাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনায় নন্দীগ্রামের বিজেপির বুথ সভাপতি গ্রেফতার হয়েছে। পাশাপাশি বাকিদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। এই ঘটনায় মূল অভিযুক্ত নারায়ণ দাস এখনও ফেরার।

ওই ঘটনায় তৃণমূল নেতা কুণাল ঘোষ এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করে লিখেছেন, নন্দীগ্রামের গোকুলনগর। তৃণমূল করার অপরাধে এক মহিলাকে বিবস্ত্র করে ৩০০ মিটার দৌড়তে বাধ্য করল বিজেপির দুষ্কৃতীরা। তারপর নিগ্রহ। আপাতত এক বিজেপি নেতা গ্রেফতার। সবকটার গ্রেফতার চাই।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.