স্বামী থাকেন ভিনরাজ্যে, প্রতিবেশী যুবকের সঙ্গে গৃহবধূর প্রেমের পরিণতি হল মর্মান্তিক

ফের একবার সম্পর্কের দড়ি টানাটানিতে প্রশ্নের মুখে ২ শিশুর ভবিষ্যত্। শুক্রবার রাতে সোনারপুরের পর শনিবার রাতে মালদার ইংরেজবাজার। ২ সন্তানকে রেখে প্রেমিকের সঙ্গে আত্মঘাতী হলেন বধূ। পিঙ্কি মাঝি নামে ওই বধূর স্বামী প্রবাসী শ্রমিক। 

Updated By: Dec 9, 2018, 02:51 PM IST
স্বামী থাকেন ভিনরাজ্যে, প্রতিবেশী যুবকের সঙ্গে গৃহবধূর প্রেমের পরিণতি হল মর্মান্তিক

নিজস্ব প্রতিবেদন: ফের একবার সম্পর্কের দড়ি টানাটানিতে প্রশ্নের মুখে ২ শিশুর ভবিষ্যত্। শুক্রবার রাতে সোনারপুরের পর শনিবার রাতে মালদার ইংরেজবাজার। ২ সন্তানকে রেখে প্রেমিকের সঙ্গে আত্মঘাতী হলেন বধূ। পিঙ্কি মাঝি নামে ওই বধূর স্বামী প্রবাসী শ্রমিক। 

দাম্পত্যকলহের জেরে শুক্রবার রাতে সোনারপুরে বৈষ্ণবপাড়ায় সন্তানদের সামনেই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছিলেন তাপস ও প্রিয়াঙ্কা নাইয়া। তার ২৪ ঘণ্টার মধ্যে এবার সন্তানদের কথা না ভেবেই প্রেমিকের সঙ্গে আত্মঘাতী হলেন আরেক মা। ঘটনা ইংরেজবাজারের খাসখোল এলাকার। গ্রামবাসীরা জানিয়েছেন, প্রতিবেশী যুবক মিঠু মাঝির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল পিঙ্কি মাঝি (২৬) নামে ওই গৃহবধূর। পিঙ্কির স্বামী পঞ্চা ভিনরাজ্যে শ্রমিক। তাদের ১২ ও ৮ বছরের ২টি ছেলে রয়েছে। 

সম্প্রতি পিঙ্কির সম্পর্কের কথা জানতে পারেন পঞ্চা। স্ত্রীর এই পরকিয়ায় আপত্তিতে জানান তিনি। সম্পর্ক ছিন্ন করার নির্দেশ দেন। এরপর পঞ্চা ভিন রাজ্যে ফিরে যান। 

আসানসোলে বিজেপির মিছিলে তৃণমূলি হামলার অভিযোগ

রবিবার সকালে দীর্ঘক্ষণ গৃহবধুর শোয়ার ঘরের দরজা না খুললে প্রতিবেশীরা ঘরের জানলা দিয়ে উঁকি দিয়ে দেখেন পিঙ্কি ও মিঠুর ঝুলন্ত দেহ। এরপর পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ দেহ দু'টি উদ্ধার করে।