Malda: নতুন বন্দুক কিনে বৌদিকে দেখাতে গেল দেওর! তারপরই এই বিপত্তি

"গুলি এখনও বুকের ভিতরেই আটকে রয়েছে। তবে ওই বধূ বর্তমানে স্থিতিশীল।"

Updated By: May 25, 2022, 07:23 PM IST
Malda: নতুন বন্দুক কিনে বৌদিকে দেখাতে গেল দেওর! তারপরই এই বিপত্তি

রণজয় সিংহ: নতুন আগ্নেয়াস্ত্র কিনে বৌদিকে দেখাতে গিয়েছিলেন দেওর। আর সেই সময়ই ঘটল বিপত্তি। অসাবধানতায় দেওরের আঙুল পড়ে যায় পিস্তলের ট্রিগারে। আর তৎক্ষণাৎ গুলি ছুটে গিয়ে লাগে সোজা বৌদির বুকে।  ঘটনাটি ঘটেছে মালদার কালিয়াচকের নারায়ণপুর গ্রামে।

আশঙ্কাজনক অবস্থায় মালদা শহরের একটি নার্সিংহোমে প্রথমে ভর্তি করা হয় বৌদিকে। কিন্তু ওই গৃহবধূর বুক থেকে গুলি বের করতে পারেননি চিকিৎসকরা। শেষে বুধবার দুপুরে গুলিবিদ্ধ বৌদিকে রেফার করে দেওয়া হয় কলকাতায়। গুলিবিদ্ধ গৃহবধূর নাম সাহিবা খাতুন। বয়স ১৮ বছর। স্বামী সারিউল শেখ পেশায় ক্ষুদ্র ব্যবসায়ী। এই ঘটনায় দেওর সাইদুল্লা হককে গ্রেফতার করেছে পুলিস। ইতিমধ্যেই দেওরের কাছে বন্দুক কোথা থেকে আসল, সেই বিষয়ে তদন্তও শুরু করেছে পুলিস।

ওদিকে মালদার নার্সিংহোমের কর্ণধার চিকিৎসক সত্যনারায়ণ শর্মা জানিয়েছেন, "গুলিটি ওই বধূর বুকের ভিতরেই এখনও আটকে রয়েছে। আমরা এখানে যতটা সম্ভব চিকিৎসা করেছি। কিন্তু আমাদের এখানে বুকে সার্জারি করার পরিকাঠামো নেই। তাই অন্যান্য চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে তাঁকে কলকাতায় রেফার করা হয়েছে। তবে ওই বধূ বর্তমানে স্থিতিশীল। উন্নত চিকিৎসায় তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন।"

আরও পড়ুন, Acid Attack: পরকীয়ায় বাধা, স্ত্রীকে অ্যাসিড দিয়ে পুড়িয়ে খুনের চেষ্টা সিভিক পুলিসকর্মী স্বামীর

Odissa Accident: নভেম্বর বিয়ে! পরিবারের সাথে ঘুরতে গিয়ে আর ফেরা হল না রিমার

Madhyamik Candidate Suicide: 'প্রথম হতে পারব না', পরিবারের সম্মান 'বাঁচাতে' আত্মঘাতী মাধ্যমিক পরীক্ষার্থী

.