পাড়ার 'মামা'র সঙ্গে পরকীয়া বিধবা শাশুড়ির! সত্যি জেনে ফেলায় বিয়ের ৭ মাসেই 'খুন' বউমা

বিয়ের আগে থেকেই আলাপ পরিচয় ছিল সৌমক ও অঞ্জুর। গত ২৪ জুলাই চারহাত এক হয় সৌমক ও অঞ্জুর।

Updated By: Jan 24, 2020, 09:17 PM IST
পাড়ার 'মামা'র সঙ্গে পরকীয়া বিধবা শাশুড়ির! সত্যি জেনে ফেলায় বিয়ের ৭ মাসেই 'খুন' বউমা

নিজস্ব প্রতিবেদন : 'মামা'র সঙ্গে পরকীয়া সম্পর্ক রয়েছে শাশুড়ির! একথা জানতে পারার পরই গৃহবধূকে গলায় ফাঁস দিয়ে খুনের অভিযোগ উঠেছে শাশুড়ি ও অভিযুক্ত 'মামা'র বিরুদ্ধে। মৃতার নাম অঞ্জু দত্ত। ঘটনাটি ঘটেছে হুগলির মগরার বৈকুণ্ঠপুরে।

জানা গিয়েছে, বৈকুণ্ঠপুর এলাকার বাসিন্দা সৌমক দত্তের মোবাইলের দোকান রয়েছে। বিয়ের আগে থেকেই আলাপ পরিচয় ছিল সৌমক ও অঞ্জুর। দুই বাড়িতে সম্পর্কের কথা জানাজানি হওয়ার পর , বিয়ে স্থির হয় যুগলের। গত ২৪ জুলাই চারহাত এক হয় সৌমক ও অঞ্জুর। কিন্তু দাম্পত্য সুখের যবনিকা পতন হল মাত্র ৭ মাসেই।

অভিযোগ, বিয়ের পর থেকেই অঞ্জুর উপর অত্যাচার শুরু করেন শাশুড়ি। তাঁর পরকীয়া সম্পর্কের কথা বউমার কাছে ফাঁস হয়ে যেতেই বাড়ে অত্যাচারের মাত্রা। অভিযোগ, বিয়ের আসরে এক ব্যক্তিকে 'মামা' বলে অঞ্জুর সঙ্গে পরিচয় করিয়েছিলেন শাশুড়ি। কিন্তু, বিয়ের কিছুদিনের মাথাতেই অঞ্জু বুঝতে পারেন, ওই ব্যক্তির সঙ্গে তাঁর বিধবা শাশুড়ির বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে।

অভিযোগ, অঞ্জু এর প্রতিবাদ করাতে তাঁর উপর অত্যাচারের মাত্রা বাড়ে। বৃহস্পতিবার রাতে অত্যাচারের মাত্রা আরও বৃদ্ধি পায়। অঞ্জুর বাড়ির লোকের অভিযোগ, কাল রাতেই গলায় ফাঁস দিয়ে অঞ্জুকে খুনের চেষ্টা করে তাঁর শ্বশুরবাড়ির লোকেরা। তাঁরা যখন খবর পেয়ে শ্বশুরবাড়ি যান, তখন বিছানায় শোয়ানো অবস্থায় ছিল ওই তরুণী। তখনও ওই যুবতীর শরীরে প্রাণ ছিল।

আরও পড়ুন, আজব কাণ্ড! ATM মেশিন থেকে আপনা হতেই 'বেরিয়ে আসছে' কড়কড়ে ২০০০ টাকার নোট

আরও পড়ুন, বারণ সত্ত্বেও নাচানাচি, মৃত্যু অসুস্থ সদ্যোজাতের! গ্রেফতার ৩ বৃহন্নলা

সঙ্গে সঙ্গেই তাঁকে মগরা হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানেই আজ তাঁর মৃত্যু হয়। যদিও অঞ্জুর শ্বশুরবাড়ির লোকের দাবি, ওই তরুণী আত্মহত্যা করেছে। এই ঘটনায় স্বামী, শাশুড়ি সহ ওই 'মামা'র বিরুদ্ধে মগরা থানায় অভিযোগ দায়ের করেছেন মৃতার পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস। এদিকে ঘটনার পর থেকেই পাড়ার 'মামা', মধুসূদন সরকার নামে ওই ব্যক্তি পলাতক।