নিজস্ব প্রতিবেদন: ভরসন্ধেয় এক মহিলাকে ল্যাম্প পোস্টে বেঁধে পেটাচ্ছেন অন্য এক মহিলা। পুজোর জমাটি বাজারে এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল রায়গঞ্জ পুরসভার শক্তিনগরে। শেষপর্যন্ত নিগৃহীতা মহিলাকে উদ্ধার করে নিয়ে যায় পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-দুই দেশ মিলে উগ্র ইসলামিক সন্ত্রাসবাদকে রুখব, হুঙ্কার ট্রাম্পের, হাততালি দিয়ে স্বাগত মোদীর  


কী হয়েছিল আসলে?  সমস্যার সূত্রপাত এক পরকীয় সম্পর্ক। নারায়ণ সরকার নামে এলাকার এক ব্যক্তির স্ত্রী মণিকা সরকারের দাবি তাঁর স্বামীর সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন ওই মহিলা। এর ফলে দীর্ঘ ২৯ বছরের তাদের সংসার এখন ভাঙার মুখে। এর জন্য দায়ী অনিতা পোদ্দার(নাম পরিবর্তিত) নামের ওই মহিলা।



রবিবার সন্ধে আটটা নাগাদ রায়গঞ্জের মোহনবাটি এলাকায় অনিতা পোদ্দারের সঙ্গে দেখা করেন নারায়ণ। স্বামী ঘর থেকে বেরোতেই তাঁর পিছু নেন মণিকা। শেষপর্যন্ত তাদের দুজনকে পেয়ে যান মোহনবাটির একটি জুতোর শোরুমের সামনে। সেখান থেকে তাদের টেনে এনে শক্তিনগরে বেধড়ক মারধর শুরু করেন মণিকা। অনিতাকে একটি ল্যাম্প পোস্টে বেঁধে ফেলেন মণিকা। বেগতিক বুঝে ঘটনাস্থল থেকে পালিয়ে যান নারায়ণ।


আরও পড়ুন-৩৭০ নিয়ে মোদী বলতেই উচ্ছ্বাস দর্শকদের, অনাবাসী ভারতীয়দের মন বুঝে নিলেন ট্রাম্প


রাস্তায় এক মহিলা আরেক মহিলাকে বেধড়ক পেটাচ্ছেন দেখে রাস্তায় লোক জমে যায়। তারাই খবর দেন পুলিসে। পুলিসে এসে সুবিচারের আশ্বাস দিয়ে উদ্ধার করে নিয়ে যায় অনিতাকে।