টিভি ও সোফা বকেয়া, বিয়ের ন’মাসেই স্ত্রীকে খুন করে ঝুলিয়ে দিল স্বামী

পরিবারের অভিযোগ, শ্বাসরোধ করে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে তাঁকে। ঘটনাটি ঘটেছে মালদার মানিকচকের কোরিটোলা গ্রামে।

Updated By: Aug 8, 2019, 12:04 PM IST
টিভি ও সোফা বকেয়া, বিয়ের ন’মাসেই স্ত্রীকে খুন করে ঝুলিয়ে দিল স্বামী

নিজস্ব প্রতিবেদন: বিয়ের বয়স ন’মাস। কিন্তু তার মধ্যে কথামতো সোফা সেট ও টিভি দিতে পারেনি পরিবার। নিজের জীবন দিয়ে সেই দাম শোধ করলেন পায়েল। শ্বশুরবাড়ি থেকে উদ্ধার হল তাঁর ঝুলন্ত দেহ। পরিবারের অভিযোগ, শ্বাসরোধ করে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে তাঁকে। ঘটনাটি ঘটেছে মালদার মানিকচকের কোরিটোলা গ্রামে।

 

মানিকচকের বাসিন্দা শাকিলা ওরফে পায়েল বিবির সঙ্গে সম্বন্ধ করে বিয়ে হয় কোরিটোলা গ্রামের বাসিন্দা ওবায়দুর রহমানের। ওবায়দুর ভিনরাজ্যে শ্রমিকের কাজ করে। বিয়ের পর স্ত্রীকে তার নিজের বাড়িতে রেখে কাজে চলে গিয়েছিল সে। কিছুদিন আগেই বাড়িতে ফিরে আসে। কিন্তু তখন শ্বশুরবাড়ির প্রতিশ্রুতিমতো টিভি ও সোফা সেট ঘরে দেখতে পায়নি সে। এই নিয়েই চলছিল অত্যাচার।

পায়েলের পরিবারের অভিযোগ, বিয়ের সময় নগট টাকা, টিভি ও সোফা চেয়েছিল জামাই। কিন্তু তা এই ন’মাসের মধ্যে না দেওয়াতেই অশান্তি শুরু হয়। মেয়ের ওপর শারীরিক ও মানসিক অত্যাচার চলত বলেও অভিযোগ।

বৌদির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক, স্ত্রীর গায়ে আগুন দিয়ে খুন করল দেওর!

এরপর মঙ্গলবার পায়েলের বাড়িতে হঠাত্ খবর যায় যে, মেয়ে অসুস্থ। খবর পেয়ে মেয়ের শ্বশুরবাড়িতে উপস্থিত হন পায়েলের পরিবারের সদস্যরা। তাঁরা মেয়েকে ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিস গিয়ে দেহ উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে দেহ ময়নাতদন্তের জন্য পাঠায়।

পরিবারের অভিযোগ, শ্বাসরোধ করে খুন করেই মেয়েকে ঝুলিয়ে দিয়েছে শাশুড়ি, ননদ, স্বামী। মানিকচক থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্তরা। পুলিস তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে।

.