ভবানন্দ সিংহ: মৃত্যু হল বিজেপি যুব মোর্চার ইসলামপুর মন্ডলের সম্পাদক অসীম সাহার। ছুরিকাহত হয়ে মৃত্যু হল বিজেপি যুব মোর্চার ইসলামপুর মন্ডলের সম্পাদক অসীম সাহার। ঘটনার পরই শাসক শিবিরের বিরুদ্ধে অভিযোগ তুলে সরব হয় গেরুয়া শিবির।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনার সূত্রপাত শনিবার সকালে। প্রকাশ্য দিবালোকে অসীম সাহার ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালানো হয়। তাকে বাঁচাতে গিয়ে আরও একজন জখম হন। ঘটনার পর অসীম সাহাকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হয় চিকিৎসার জন্য ৷ কিন্তু শেষ রক্ষা হয়নি। শিলিগুড়ির ওই বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।


আরও পড়ুন: Birbhum News:সেপটিক ট্যাঙ্ক সাফ করতে নেমেছিলেন, মর্মান্তিক পরিণতি ৩ শ্রমিকের


অপর দিকে অসীম সাহার মৃত্যুর পরই তৃণমূলের দিকে আঙুল তুলতে শুরু করেছেন গেরুয়া শিবির। শিলিগুড়ি সাংগঠনিক জেলার সহ সভাপতি দীপঙ্কর অরোরা জানান, এই ঘটনায় শাসক দলের যোগ রয়েছে। অন্যদিকে মৃতের মামা রতন সাহা জানান, ‘আমাদের আশঙ্কা অসীম বিজেপি করেন, সেই কারণেই তাকে শাসক দলের গুন্ডারা মেরে ফেলেছে’।


আরও পড়ুন: Bangaon, Sextortion: মুম্বইয়ে স্বামীকে হোয়াটসঅ্যাপে স্ত্রীর 'অশালীন' ছবি, বনগাঁয় ধৃত যুবক! আসল গল্প অন্য...


এই ঘটনার জেরে উত্তর দিনাজপুর জেলা বিজেপি-র তরফ থেকে রবিবার ইসলামপুর ব্লকে সকাল ছয়টা থেকে ১২ ঘন্টার বন্ধের ডাক দেওয়া হয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)