Jalpaiguri Accident : মৃতদের পরিবারকে আড়াই লাখ করে অর্থ সাহায্য রাজ্য সরকারের

দুর্ঘটনায় আহতদের দেওয়া হবে ৫০ হাজার টাকা করে আর্থিক সাহায্য। অল্পবিস্তর আহতদেরকে ২৫ হাজার টাকা করে আর্থিক সাহায্য় দেওয়া হবে।

Updated By: Jan 20, 2021, 09:12 PM IST
Jalpaiguri Accident : মৃতদের পরিবারকে আড়াই লাখ করে অর্থ সাহায্য রাজ্য সরকারের

নিজস্ব প্রতিবেদন : জলপাইগুড়ির ধূপগুড়িতে পথ দুর্ঘটনায় (Jalpaiguri Accident) মৃতদের পরিবারের জন্য আর্থিক সাহায্য ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এদিন পুরুলিয়ার বেলগুমা পুলিস লাইনে একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস অনুষ্ঠানে যোগ দিয়েছেন মুখ্যমন্ত্রী। সেখান থেকেই জলপাইগুড়ির দুর্ঘটনায় দুর্গতদের পরিবারের জন্য রাজ্য সরকারের তরফে আর্থিক সাহায্যের কথা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী (Mamata Banerjee) জানিয়েছেন, ধূপগুড়িতে মৃতদের পরিবারকে আড়াই লাখ টাকা করে আর্থিক সাহায্য প্রদান করবে সরকার। অন্যদিকে দুর্ঘটনায় আহতদের দেওয়া হবে ৫০ হাজার টাকা করে আর্থিক সাহায্য। আর দুর্ঘটনায় অল্পবিস্তর আহত হয়েছেন যাঁরা, তাঁদেরকে ২৫ হাজার টাকা করে আর্থিক সাহায্য় দেওয়া হবে। উল্লেখ্য, দুর্ঘটনায় (Jalpaiguri Accident) মৃতদের পরিবারের প্রতি আগেই টুইট করে সমবেদনা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।

অন্যদিকে, জলপাইগুড়ির ধূপগুড়িতে পথ দুর্ঘটনায় (Jalpaiguri Accident) মৃতদের পরিবারের জন্য আর্থিক সাহায্য ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও (Narendra Modi)। পথ দুর্ঘটনায় ১৪ জনের মৃত্যুতে টুইট করে গভীর শোকপ্রকাশ করেন মোদী। একইসঙ্গে তিনি জানান, প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে মৃতদের নিকটাত্মীয়কে ২ লাখ টাকা করে আর্থিক সাহায্য দেওয়া হবে। একইসঙ্গে যাঁরা দুর্ঘটনায় জখম হয়েছেন, তাঁদেরকে ৫০ হাজার টাকা করে দেওয়া হবে।

মঙ্গলবার রাতে জলপাইগুড়ির ধুপগুড়িতে (Dhupguri) জলঢাকা সেতুর কাছে বরযাত্রীদের গাড়ির উপর উল্টে যায় পাথরবোঝাই ট্রাক। যার জেরে প্রাণ হারিয়েছেন ১৪ জন। মৃতদের মধ্যে ৪ শিশুও রয়েছে। আরও পড়ুন, Jalpaiguri Accident: মৃতদের পরিবারকে ২ লাখ করে সাহায্য ঘোষণা মোদীর, পাশে থাকার বার্তা মুখ্যমন্ত্রীর