Jalpaiguri: বাইকের সঙ্গে বিনামূল্যে টিভি! লোভের হাতছানিতে টাকা খুইয়ে সর্বস্বান্ত যুবক

বাইকের সঙ্গে টিভি ফ্রি। এই অফার কিনতে গিয়ে মাথায় হাত পড়ল জলপাইগুড়ির এক যুবকের। খোয়া গেল প্রায় ৩০ হাজার টাকা৷ 

Updated By: Jun 7, 2022, 10:49 AM IST
Jalpaiguri: বাইকের সঙ্গে বিনামূল্যে টিভি! লোভের হাতছানিতে টাকা খুইয়ে সর্বস্বান্ত যুবক
নিজস্ব চিত্র।

প্রদ্যুৎ দাস: বাইকের সঙ্গে টিভি ফ্রি। এই অফার কিনতে গিয়ে মাথায় হাত পড়ল জলপাইগুড়ির এক যুবকের। খোয়া গেল প্রায় ৩০ হাজার টাকা৷ এমনিতে জ্বালানির তেলের মূল্যবৃদ্ধিতে বাইক কিনতে গিয়ে অনেকেই পিছপা হচ্ছে। কিনবো কিনবো করে সাহস পাচ্ছেন না অনেকেই। একই ভাবে জলপাইগুড়ির শহরের বল খেলাশহরের বয়েলখানা বাজার সংলগ্ন এলাকায় রংয়ের দোকানদার সাগ্নিক সরকারও বাইক কিনতে গিয়ে পিছিয়েই আসছিলেন। হঠাৎ করে তার দোকানে গিয়ে জলপাইগুড়ির একটি বাইকের শোরুমের ম্যানেজার পরিচয় দিয়ে অফার দেন বাইক কিনলে ৩২ ইঞ্চির টিভি ফ্রি।

ব্যস এতদিনের স্বপ্ন তো ছিলই। কিন্তু কেনা হচ্ছিল না। যখন টিভি ফ্রির অফার পেয়েছেন তখন আর না করেনি সাগ্নিক। ওই ম্যানেজারের সঙ্গেই যান বাইকের শোরুমে। শোরুমে যাবতীয় কাগজপত্রের কাজ করে ম্যানেজারের হাতে ৩০ হাজার টাকাও তুলে দেন তিনি। বাকিটা কিস্তিতে দেবেন এই চুক্তিতে। টাকা পেয়ে ম্যানেজার কিছুক্ষণ বাইরে যাবেন বলে বেরিয়ে যায়।

অনেকক্ষণ অপেক্ষার পর ফিরে না আসায় শোরুমের কর্মচারীদের কাছে বাইক চান সাগ্নিক। কিন্তু কর্মচারীরা টাকা চান। সেই সময় যুবক জানায় আমি ম্যানেজারকে টাকা দিয়েছি। কর্মচারী জানায়, ম্যানেজার তো আজকে নেই। এরপরই মাথায় হাত পরে সাগ্নিকের। বুঝতে পারেন তিনি চিট হয়েছেন। বিষয়টি জানাজানি হতেই শোরুমের ম্যানেজার আসেন।

সিসিটিভি ফুটেজ দেখে জানা যায় যে ব্যক্তি টাকা নিয়েছে ওই ব্যক্তি শোরুমের কেউ নন। এরপরই সাগ্নিক জলপাইগুড়ি কোতোয়ালি থানার দ্বারস্থ হয়। সাগ্নিক বলেন,'আমি ভাবতে পারিনি এভাবে সর্বশান্ত হব। আমি চাই পুলিস প্রতারককে খুঁজে বের করুক।'

অন্যদিকে, শোরুমের সেলস ম্যানেজার কার্তিক বোস বলেন,'ওই ব্যক্তি নিজেকে রেলের আধিকারিকের পরিচয় দিয়ে বলেন ২০ টি বাইক নেবে। আজ দুটি বাইক কিনবে। যে ব্যক্তি প্রতারিত হয়েছে। তাকেও তার লোক পরিচয় দিয়েছিল। তাই আমরা শোরুমে সন্দেহ করিনি। আমরাও চাই শাস্তি হোক।' প্রতারকের কীর্তি এখানেই শেষ হয়নি। যে গাড়িতে এসেছিলেন। সেই গাড়িও ভাড়া করে এনেছিলেন তিনি। চালককেও ভাড়ার টাকা না মিটিয়ে গা ঢাকা দিয়েছে সে। সোমবারের এই ঘটনায় জলপাইগুড়িতে চাঞ্চল্য ছড়ায়। সোমবার রাতে পুলিসের জানায়, গোটা ঘটনার তদন্ত চলছে। 

আরও পড়ুন, Weather Today: কলকাতায় অসহনীয় আবহাওয়া, আর্দ্রতার অস্বস্তি উঠবে চরমে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.