Jhargram: ঝিরিঝিরি বৃষ্টি ও কুয়াশার অন্ধকারের সঙ্গে জাঁকিয়ে শীত...

Jhargram: এ যেন মরার উপর খাঁড়ার ঘা। একে ঘন কালো মেঘে অন্ধকার এলাকা, সঙ্গে দোসর ঘন কুয়াশা; আর তার সঙ্গে বৃষ্টি। তবে ঝিরিঝিরি বৃষ্টি। কিন্তু কনকনে শীতের মধ্যে বর্ষণ মোটেই ভালো লাগছে না এলাকাবাসী।

Updated By: Jan 19, 2024, 12:18 PM IST
Jhargram: ঝিরিঝিরি বৃষ্টি ও কুয়াশার অন্ধকারের সঙ্গে জাঁকিয়ে শীত...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এ যেন মরার উপর খাঁড়ার ঘা। একে ঘন কালো মেঘে অন্ধকার এলাকা, সঙ্গে দোসর ঘন কুয়াশা; আর তার সঙ্গে বৃষ্টি। তবে ঝিরিঝিরি বৃষ্টি। কিন্তু কনকনে শীতের মধ্যে বর্ষণ মোটেই ভালো লাগছে না এলাকাবাসী। এ জঙ্গলমহল একেবারে অন্য জঙ্গলমহল।

আরও পড়ুন: Nadia: ক্রিস গেইলের চেয়েও লম্বা লাউ! দেখতে ভিড় উপচে পড়ছে দীপকের ক্ষেতে...

একে জাঁকিয়ে ঠান্ডা, তার উপর গত কাল থেকে বৃষ্টি জঙ্গলমহল জুড়ে। বৃহস্পতিবার থেকে এই বৃষ্টিতে নাজেহাল হয়ে পড়ছেন সাধারণ মানুষ। ঝাড়গ্রাম জেলার বিভিন্ন জায়গায় শুরু হয়েছে ঝিরিঝিরি বৃষ্টিপাত, সঙ্গে ঘন কুয়াশার আস্তরণ।

এমনিতেই কয়েকদিন ধরে জাঁকিয়ে শীত পড়েছে ঝাড়গ্রামে। এর উপর অসময়ে এই বৃষ্টি যেন বিরক্ত করে তুলেছে সাধারণ মানুষকে। সাধারণত অক্টোবর থেকে ফেব্রুয়ারি পর্যন্ত ঝাড়গ্রাম জেলায় আবহাওয়া খুব মধুর থাকে। সকালের দিকে মিঠে রোদ, বেলা পড়লেই শীতের হালকা শিরশিরানি এ সময়ের অন্যতম চেনা ছবি। 

আরও পড়ুন: Malbazar: সকাল সকাল চা-বাগানে চিতাবাঘের দেখা মেলায় ছড়াল আতঙ্ক...

কিন্তু ঝাড়খণ্ডের উপর তৈরি হওয়া ঘূর্ণাবর্তের জেরে গত দুদিন ধরে আকাশ মেঘলা দক্ষিণবঙ্গে। ঝাড়গ্রামের অবস্থাও তথৈবচ। আজ, শুক্রবারও মাঝে মাঝেই বৃষ্টি চলছে এ জেলায়। পাশাপাশি সকাল থেকে কালো মেঘে ঢেকে রয়েছে একাধিক এলাকা। সাধারণ খেটে খাওয়া মানুষ চরম সমস্যার মধ্যে। কেননা, তাঁদের রুজি-রোজগার ব্যাহত হচ্ছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.