Abhishek Banerjee:মেঘ উপেক্ষা করেই ভাতারে রোড শো, মঙ্গলকোটের পথে ঝড়বৃষ্টিতে আটকে গেল অভিষেকের কনভয়

Abhishek Banerjee:  ভাতারে রোড শো শেষ করে তাঁর গন্তব্য ছিল মঙ্গলকোট। সেখানে সভা ছিল লালডাঙ্গা মাঠে। ভাতার থেকে মঙ্গলকোটের উদ্দেশ্যে যাত্রা করে কনভয়। কিন্তু পরিস্থিতি এমন দাঁড়ায় যে রাস্তায় দাঁড় করিয়ে দিতে হয় অভিষেকের কনভয়।  প্রবল ঝড় ও বৃষ্টিতে তোলপাড় হয়ে ওঠে এলাকা

Updated By: May 15, 2023, 07:16 PM IST
Abhishek Banerjee:মেঘ উপেক্ষা করেই ভাতারে রোড শো, মঙ্গলকোটের পথে ঝড়বৃষ্টিতে আটকে গেল অভিষেকের কনভয়

প্রবীর চক্রবর্তী ও সন্দীপ ঘোষ চৌধুরী: বিকেলে প্রবল ঝড়বৃষ্টিতে তোলপাড় দক্ষিণবঙ্গের বহু জায়গা। পূর্ব বর্ধমান, হুগলি, মেদিনীপুর-সহ কলকাতায় প্রবল ঝড়বৃষ্টি হয়েছে। এমনই ঝড়বৃষ্টিতে আটকে গেল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রোড শো। রাস্তায় থামিয়ে দেওয়া হল অভিষেকের কনভয়। বুদবুদে অভিষেকের রাতে থাকার তাঁবু ভেঙে পড়ে। মঙ্গলকোটের লালডাঙ্গা মাঠে অভিষেকের মঞ্চ ভেঙে যায়।

আরও পড়ুন-দুবাই-অমৃতসর উড়ানে সীমা ছাড়ালেন যাত্রী, বিমানবালার অভিযোগে গ্রেফতার যুবক  

পূর্ব বর্ধমানের ভাতারে অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের রোড শো চলছিল। সেই সময়েই ঘন কালো মেঘে আকাশ ভরে যায়। অভিষেককে দেখার জন্য রাস্তার দুধারে প্রচুর মানুষ ভিড় করেছিলেন। অভিষেকেও গাড়ির মাথায় উঠে সমর্থকদের উদ্দেশ্যে হাত নাড়তে থাকেন। সেই অবস্থাতেই রোড শো চালিয়ে যাওয়ার চেষ্টা করেন অভিষেক। শেষপর্যন্ত প্রবল ঝড়ের মধ্যেই রোড শো শেষ করেন অভিষেক। 

ভাতারে রোড শো শেষ করে তাঁর গন্তব্য ছিল মঙ্গলকোট। সেখানে সভা ছিল লালডাঙ্গা মাঠে। ভাতার থেকে মঙ্গলকোটের উদ্দেশ্যে যাত্রা করে কনভয়। কিন্তু পরিস্থিতি এমন দাঁড়ায় যে রাস্তায় দাঁড় করিয়ে দিতে হয় অভিষেকের কনভয়।  প্রবল ঝড় ও বৃষ্টিতে তোলপাড় হয়ে ওঠে এলাকা। কারণ চারদিকে বিদ্যুতের তার ছিঁড়ে পড়েছে। পাশাপাশি অন্যান্য সমস্য়াও থাকার আশঙ্কা করে অভিষেকের কনভয় থামিয়ে দেন তাঁর নিরাপত্তারক্ষীরা। টানা পঁয়তাল্লিশ মিনিটের বেশি দাঁড়িয়ে থাকে কনভয়। 

বুদবুদে রাত্রি যাপন করার কথা ছিল অভিষেকের। সেখানেও অভিষেকের থাকার জায়গা, অধিবেশের জন্য তৈরি করা তাঁবু ভেঙে যায়। পূর্ব বর্ধমানে আজই ছিল অভিষেকের শেষ দিন। কিন্তু জেলাজুড়ে ঝড়বৃষ্টিতে তোলপাড় হয়ে গোটা জেলা। ফলে 

অন্যদিকে, ভাতারের পর অভিষেকের সভা ছিল মঙ্গলকোটের লালডাঙ্গা মাঠে। সেখানে ঝড় ও মুষলধারে বৃষ্টি শুরু হতেই চারদিকে দৌড়াদৌড়ি করতে থাকেন তৃণমূ কর্মী-সমর্থকরা। বৃষ্টি থেকে বাঁচতে অনেকেই দোকানে ও বাড়ির বারান্দায় আশ্রয় নেন। প্রবল ঝড়ে লন্ডভন্ড হয়ে যায় সভার সব আয়োজন। উল্টে পড়ে তাঁবু।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.