নতুন-পুরনো ভারসাম্য বজায়ের চেষ্টা, শনিতে Suvendu ও অনুগামীদের সঙ্গে বৈঠকে Kailash

নতুন-পুরনো ভারসাম্য রক্ষার চেষ্টা, শনিতে Suvendu ও অনুগামীদের সঙ্গে বৈঠকে Kailash

Updated By: Dec 25, 2020, 04:30 PM IST
নতুন-পুরনো ভারসাম্য বজায়ের চেষ্টা, শনিতে Suvendu ও অনুগামীদের সঙ্গে বৈঠকে Kailash
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিজেপিতে যোগদানের পর দলের সঙ্গে জরুরি বৈঠকে বসতে চলেছেন মেদিনীপুরের ভূমিপুত্র। আগামিকাল সকাল ১১ টায় বিজেপির হেস্টিংস অফিসে শুভেন্দু অধিকারীকে নিয়ে বৈঠক করবেন বিজেপির কেন্দ্রীয় নেতা তথা বাংলার দায়িত্বপ্রাপ্ত পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। বিজেপি সূত্রে খবর, ১৯ ডিসেম্বর শুভেন্দুর সঙ্গে একই মঞ্চে যাঁরা বিজেপিতে যোগ দেন, তাঁদের সবাইকেই আমন্ত্রণ জানানো হয়েছে এ দিন।

সবমিলিয়ে মোট ৪৩জনের তালিকা তৈরি হয়েছে বলে বিজেপি সূত্রের খবর। তাঁদের প্রত্যেকের সঙ্গেই কথা বলবেন কৈলাস বিজয়বর্গীয়। এ দিন উপস্থিত থাকবেন রাজ্য নেতৃত্বের প্রতিনিধিরাও। বিজেপির একাংশের মতে শুভেন্দু ও তাঁর অনুগামী এবং পাশাপাশি নয়া সমস্ত সদস্যদের দলীর নিয়ম-কানুন বোঝাতেই এই বৈঠক। দলের সঙ্গে সদ্য যোগ দেওয়া সদস্যদের খাপ খাওয়াতেই এই বৈঠক বলে জানা গিয়েছে।

আরও পড়ুন:  '১০ বছর হয়ে গেছে, একথা শুনে ঘোড়াও হাসবে', সিঙ্গুর প্রসঙ্গে মমতাকে কটাক্ষ দিলীপের

দলে কাকে কী ধরনের দায়িত্ব পালন করতে হতে পারে, সে বিষয়েও আলোচনা করা হবে এই বৈঠকে। যাঁরা বিজেপিতে যোগ দিলেন, তাঁদের যে উপযুক্ত গুরুত্বই দেওয়া হবে, দলে নতুন এসেছেন বলে কাউকেই যে পিছনের সারিতে ফেলে রাখা হবে না, সেই বার্তাই দিতে চলেছেন বিজেপির নেতৃত্ব। বার্তা শুধু শুভেন্দু ও তাঁর অনুগামীদের জন্য নয়। নিজেদের আদি কর্মী বলে দাবি করে কেউ যাতে নব্যদের দূরে ঠেলে না রাখেন, সে বার্তাও দলের অন্দরে পৌঁছে দেবে এই বৈঠক। 

.