আয়কর রিটার্ন ফাইল করতে গিয়ে তাজ্জব কাকলি ঘোষ দস্তিদার!

আয়কর রিটার্ন ফাইল করতে গিয়ে তাজ্জব বারাসতের সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। তাঁর আগেই তাঁর নামে আয়কর জমা করে দিয়েছেন কেউ। শুধু তাই নয়, নথিতে কাকলি ঘোষ দস্তিদারের আয়ের অঙ্কও কম দেখানো হয়েছে। অভিযোগ, তাঁর সই এমনকি তাঁর নথি জাল করেই এই কাজ করেছে কেউ।

Updated By: Aug 1, 2019, 01:03 PM IST
আয়কর রিটার্ন ফাইল করতে গিয়ে তাজ্জব কাকলি ঘোষ দস্তিদার!

নিজস্ব প্রতিবেদন: আয়কর রিটার্ন ফাইল করতে গিয়ে তাজ্জব বারাসতের সাংসদ কাকলি ঘোষ দস্তিদার। তাঁর আগেই তাঁর নামে আয়কর জমা করে দিয়েছেন কেউ। শুধু তাই নয়, নথিতে কাকলি ঘোষ দস্তিদারের আয়ের অঙ্কও কম দেখানো হয়েছে। অভিযোগ, তাঁর সই এমনকি তাঁর নথি জাল করেই এই কাজ করেছে কেউ।

 

বুধবার কাকলি ঘোষ দস্তিদারের সিএ আয়কর রিটার্ন ফাইল করতে যান। তিনি দেখেন, সাংসদের নামে আগেই আয়কর জমা পড়ে গিয়েছে। তখন তিনি কাকলি ঘোষ দস্তিদারকে ফোন করে বিষয়টি জানান। ঘটনা শুনে তাজ্জব বনে যান সাংসদ নিজেই।

চাবির গোছাতেই রয়েছে রহস্য, নেতাজিনগরের বৃদ্ধ দম্পতি খুনের তদন্তে হোমিসাইড শাখা

কাকলি ঘোষ দস্তিদারের অভিযোগ, যিনি তাঁর নামে আয়কর জমা দিয়েছেন, সেখানে তাঁর আয়ের পরিমাণও কম দেখানো হয়েছে। তাঁর সই জাল করে এই কাজ করা হয়েছে। এক্ষেত্রে তিনি ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন।

এই ঘটনার পিছনে একটি চক্র কাজ করছে বলে মনে করছেন তিনি। এই চক্র নানান আর্থিক দুর্নীতির সঙ্গে জড়িত। বৃহস্পতিবার সকালেই মধ্যমগ্রাম থানায় এবিষয়ে এফআইআর দায়ের করেন সাংসদ কাকলি ঘোষ দস্তিদার

.