বউমা অপছন্দ, কালনায় নাতনিকে 'খুন' করলেন ঠাকুরদা

সাংসারিক অশান্তির জের। নাতনিকে খুন করলেন ঠাকুরদা?   

Updated By: Oct 9, 2020, 09:32 PM IST
বউমা অপছন্দ, কালনায় নাতনিকে 'খুন' করলেন ঠাকুরদা

নিজস্ব প্রতিবেদন: দু'বছরের নাতনিকে ঘুমন্ত অবস্থায় শ্বাসরোধ করে খুন। নিজের শ্বশুরের বিরুদ্ধে অভিযোগ করলেন শিশুটির মা পুস্প মোহালি। ঘটনাটি ঘটেছে কালনা পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের মধুবন পাড়ায়। দেহ ময়না তদন্তের জন্য কালনা মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত পলাতক।

বছর আড়াই বছর আগে পাড়ারই বাসিন্দা পুষ্প মোহালির সঙ্গে সম্পর্কে জড়ান সুনীল মোহালি। বিয়ের আগেই পুষ্প অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এরপর একপ্রকার এলাকাবাসীর চাপে পুষ্পকে বিয়ে করতে বাধ্য হয় সুনীল। তবে পুষ্পকে মেনে নিতে পারেননি শ্বশুরবাড়ির লোকজন। অভিযোগ বিয়ের পর থেকেই প্রায় প্রতিদিন লেগে থাকত অশান্তি।

পুষ্পদেবীর বক্তব্য, “আমদের বিয়ে মেনে নিতে পারেনি শ্বশুর। সবসময় আমাদের ক্ষতির চেষ্টা করতেন। এর আগেও আমাদের সন্তানকে খুনের চেষ্টা করেছিলেন। সে বার দেখে ফেলায় মারতে পারেননি। সবসময় মেয়েকে চোখে চোখে রাখতাম । আজ সকালে মেয়ে ঘুমিয়ে ছিল। আমি দোকানে গিয়েছিলাম। চোখের আড়াল হতেই শ্বশুর আমার মেয়েকে শ্বাসরোধ করে খুন করে।'' সন্তানের মৃত্যুতে স্তম্ভিত বাবা সুনীল মোহালি। তবে তাঁর দাবি, অশান্তি হত। কিন্তু নাতনিকে বাবা খুন করতে পারে না। ঘটনার সময় বাড়িতে ছিলেন না তিনি। এলাকাবাসীরা জানান, প্রতিদিনই অশান্তি হতো । বাচ্চাটিকে এর আগেও খুনের  চেষ্টা করেছিল। অপরাধ না করলে কেন বাড়ি পালাল? পুলিস তদন্ত শুরু করেছে। 

আরও পড়ুন- পুজোর বোনাসের দাবিতে বিক্ষোভ দেখাল বাগ্রাকোট চা বাগানের শ্রমিকরা

.