পাশে রয়েছেন মুখ্যমন্ত্রী, কাটোয়ায় এনআরসির আতঙ্কে মৃতদের পারিবারের সঙ্গে দেখা করে আশ্বাস বিধায়কের

বিধায়ক স্থানীয় পঞ্চায়েত সদস্যদের বলেন, গ্রামের বাড়ি বাড়ি গিয়ে প্রচার করতে। এন আর সি কে ভয়  পাওয়ার কিছু নেই

Updated By: Dec 21, 2019, 05:12 PM IST
পাশে রয়েছেন মুখ্যমন্ত্রী, কাটোয়ায় এনআরসির আতঙ্কে মৃতদের পারিবারের সঙ্গে দেখা করে আশ্বাস বিধায়কের

নিজস্ব প্রতিবেদন:   কাটোয়ায় এনআরসি(NRC)আতঙ্কে মৃত্যু হয়েছে  আবুল কাশেম ও আব্দুস সাত্তারের। দুই পরিবারের দাবি এমনটাই। তাদের বাড়ি গিয়ে  পাশে দাঁড়ানোর আশ্বাস দিলেন কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়।

আরও পড়ুন-দেশের মানচিত্রের নকশা ভুল, ছবি পোস্ট করে ট্রোলড কংগ্রেস নেতা শশী

শনিবার বিকালে কাটোয়ার নতুনগ্রামের  দুই মৃতদের পরিবারের সঙ্গে দেখা করার  আগে  পঞ্চায়েত সদস্যদের নিয়ে বৈঠক করে রবীন্দ্রনাথবাবু বলেন, এলাকায় গ্রাম গ্রামে গিয়ে এন আর সি বিরোধী প্রচার করতে হবে। গ্রামবাসীদের  অভিযোগ নথিতে সামান্য ভুল সংশোধনের জন্য বার বার প্রশাসনের দরজায় গিয়েও কাজ হচ্ছে না। হয়রানিতে আরও আতঙ্ক গ্রাস করেছে গ্রামের বাসিন্দাদের।

আরও পড়ুন-আজও শহরে একাধিক প্রতিবাদ মিছিল, যানজটে ভোগান্তির আশঙ্কা যাত্রীদের

বিধায়ক স্থানীয় পঞ্চায়েত সদস্যদের বলেন, গ্রামের বাড়ি বাড়ি গিয়ে প্রচার করতে। এন আর সি কে ভয়  পাওয়ার কিছু নেই। রাজ্যের মুখ্যমন্ত্রী  গোটা রাজ্যের সঙ্গে কাটোয়ার নতুনগ্রামের বাসিন্দাদের পাশেও আছে। গ্রামবাসীরা অভিযোগ করেন, পর্চাতে নামের বানানে সামান্য ভুলের সংশোধন  করতে গেলে  কাটোয়া ২ নম্বর ব্লকের ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের আধিকারিক হয়রানি করছে। এর জবাবে বিধায়ক বলেন, ভূমি ও ভূমি সংস্কার দপ্তরের আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ করে সরিয়ে দেওয়ার ব্যবস্থা করব। আপনাদের পাশে আমরা আছি দুই পরিবারের সদস্যদের হাতে পঁচিশ হাজার টাকা করে তুলেন বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়।

.